আব্দুল্লাহ

মতলবে সড়ক দুর্ঘটনায় সংবাদকর্মীর মৃত্যু

গোলাম নবী খোকন :

চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক সংবাদকর্মীর মৃত্যু হয়েছে।

উপজেলার উত্তর নলুয়া বাইপাস রোডে ৫ আগস্ট (বৃহস্পতিবার) সকাল আনুমানিক ৮ টায় রাস্তা পারাপারের সময় একটি ঘাতক সিএনজি ধাক্কা দিলে পা এবং মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয় ওই সংবাদকর্মী।

তিনি মতলব পৌরসভার ৭নং ওয়াডের বাসিন্দা ও উত্তর নলুয়া গ্রামের মাহাম্মদ আলী দেওয়ানের পুত্র ও সাপ্তাহিক ইউনানী কন্ঠের মতলব দক্ষিণ উপজেলা প্রতিনিধি বি এইচ এম আব্দুল্লাহ (২৫)।

তাকে গুরুতর অবস্থায় মতলব সদর হাসপাতালে নেওয়া হয়, এখানে তার অবস্থা আশঙ্কা জনক হলে চাঁদপুর সরকারি হাসপাতালে নেওয়া হলে কর্ত্যবরত ডাক্তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠায়।

ঢাকা নিয়ে যাওয়ার পথেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তরুণ সংবাদ কর্মী বেশ কয়েকটি অনলাইন পোর্টালে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করত। এই অকাল মৃত্যুতে তার এলাকার, বন্ধু বান্ধব, আত্মীয়-স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

এই অকাল মৃত্যু কেউ মেনে নিতে পারছে না। গাছের পাখিগুলোও যেনো স্তব্ধ হয়ে বসে আছে। মৃত্যু কালে তিনি, বাবা – মা, ৪ ভাই, ১ বোন সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার এই অকাল মৃত্যুতে এলাকা বাসি গভীর শোক প্রকাশ করেন ও তার শোক সন্তপ্ত পরিবার পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

৫ আগস্ট বাদ মাগরিব উত্তর নলুয়া সামাজিক মসজিদ মাঠ প্রাঙ্গনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

31 জন পড়েছেন
শেয়ার করুন