উত্তরে গণটিকায় একদিনে ৯ হাজার ডোজ প্রদান 1

মতলব উত্তরে গণটিকায় একদিনে ৯ হাজার ডোজ প্রদান

মতলব উত্তর ব্যুরো :
সারাদেশে একযোগে করোনাভাইরাসের সংক্রমন থেকে রক্ষা পেতে মতলব উত্তর উপজেলায় কোভিড-১৯ টিকাদান কার্যক্রম ইউনিয়ন পর্যায়ে সম্পন্ন হয়েছে। মতলব উত্তরের ১৪টি ইউনিয়ন ও ০১টি পৌরসভায় একযোগে গণটিকা প্রদানের প্রথমদিনে প্রতি ইউনিয়নে ৬০০ জন করে ৯ হাজার টিকা প্রদান সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

মতলব উত্তরের সকল ইউনিয়নের চেয়ারম্যান থেকে প্রাপ্ত সর্বশেষ তথ্য অনুযায়ী অত্যন্ত সুষ্ঠু, সুন্দর ও শৃঙ্খলার মাধ্যমে টিকাদান কার্যক্রম সম্পন্ন হয়েছে। ইউনিয়ন করোনা প্রতিরোধ কমিটি সার্বক্ষণিক সেখানে টিকাদান কার্যক্রম তদারকি করেছেন। এছাড়া স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং সহযোগি সংগঠনের কর্মীরা স্বেচ্ছাসেবক হিসেবে বিভিন্ন কেন্দ্রে কাজ করেছেন।
উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধাগণ, বয়স্ক, প্রতিবন্ধী ব্যাক্তি এবং মহিলাগণ অগ্রাধিকার ভিত্তিতে টিকা গ্রহণ করেছেন ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন’সহ টিকাদানের সাথে সংশ্লিষ্ট হাসপাতালের সকলেই অত্যন্ত পরিশ্রম করেছেন।

গণটিকা কার্যক্রম সফলভাবে বাস্তবায়নে সহকারী কমিশনার (ভূমি) আফরোজা হাবিব শাপলা, মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল ও সেনাবাহিনীর সমন্বয়ে প্রতিটি টিকাদান কেন্দ্রে পর্যায়ক্রমে পরিদর্শন করা হয়েছে।

গণটিকা কার্যক্রমের প্রথম দিনে সবাই স্বতঃস্ফূর্ত ভাবে উপজেলা প্রশাসনকে যেভাবে সহযোগীতা করেছেন এজন্য উপজেলা নির্বাহী অফিসার সকলকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানিয়েছেন এবং পরবর্তী গণটিকা কার্যক্রমও সকলের সহযোগিতায় সফলভাবে সম্পন্ন করা সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান।

68 জন পড়েছেন
শেয়ার করুন