উত্তরে তুচ্ছ ঘটনায় মারধর ও নারীর শ্লীলতাহানীর অভিযোগ

মতলব উত্তরে তুচ্ছ ঘটনায় মারধর ও নারীর শ্লীলতাহানীর অভিযোগ

মতলব উত্তর ব্যুরো ;
পূর্ব বিরোধে তুচ্ছ ঘটনায় অনধিকার বাড়ি প্রবেশ করে মারধর ও নারীর শ্লীলতাহানির ঘটনায় মতলব উত্তর থানায় একটি অভিযোগ দায়ের করেন মতলব উত্তর উপজেলার নবুরকান্দি গ্রামের রুহুল আমিন মাঝির স্ত্রী লাভলী আক্তার।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের নবুরকান্দি গ্রামে বাবুল মাঝির ছেলে আল-আমিনের সাথে প্রতিবেশী চান্দু প্রধানের ছেলে আনোয়ার হোসেনের পূর্ব বিরোধের জেরে তুচ্ছ ঘটনা ৬ আগষ্ট বিকেল ৫টায় হাতাহাতি হয়। আল-আমিন মাঝির বাড়িতে অনধিকার প্রবেশ করে আনোয়ার হোসেন, মো. জামাল, আ. রশিদ, দেলোয়ার হোসেন, ইয়াছিন ভাংচুর’সহ মারধর করে। এতে আল-আমিন, বাবুল মাঝি, চায়না আক্তার ও লাভলী আক্তার আহত হয়। এ সময় লাভলী আক্তারের স্পর্শকাতর স্থানে আঘাত করে শ্লীলতাহানি ঘটায়। বিবাদিরা পূর্ব পরিকল্পিতভাবে লাঠি, রড, সাবুল ইত্যাদি দেশী অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে হামলা করে। হামলা করে স্বর্ণের চেইন নিয়ে যায়।

আহতদের মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রযেছে। এ ব্যাপারে লাভলী আক্তার বাদি হয়ে আনোয়ার হোসেনকে প্রধান আসামী করে ৫জনের নাম উল্লেখপূর্বক আরো অজ্ঞাত ৫/৬জনকে আসামী করে শনিবার একটি অভিযোগ দায়ের করেন।

77 জন পড়েছেন
শেয়ার করুন