chandpur report 750

মতলব উত্তর উপজেলার প্রশাসনিক কর্মকর্তাদেরসঙ্গে সংসদ সদস্যের মতবিনিময়

মতলব উত্তর প্রতিনিধি :

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য, ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে ইউএনও গাজী শরিফুল হাসানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল।
উন্নয়ন কর্মকাÐ আরও গতিশীল করতে সুশাসন প্রতিষ্ঠা এবং স্বচ্ছতা নিশ্চিত করার ওপর গুরুত্বারোপ করেছেন নুরুল আমিন রুহুল এমপি। স্বচ্ছতা জবাবদিহিতা নিশ্চিত করে তিনি বলেন, দেশে সুশাসন প্রতিষ্ঠা করে দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়তে আপনাদের ভূমিকা পালন করতে হবে।

অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনের নিমিত্তে সকলকে সমন্বিতভাবে কাজ করার উপর গুরুত্বারোপ করেন। এছাড়াও জনসাধারণ যাতে সরকারি দপ্তর হতে সেবাগ্রহণে কোনরুপ বিরম্বনায় না পড়েন সে বিষয়ে সকল দপ্তর প্রধানকে নির্দেশনা প্রদান করেন এবং মতবিনিময় সভায় বিভিন্ন দপ্তর প্রধানগণের উত্থাপিত সমস্যার সমাধানকল্পে দ্রæত পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন।

বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস, সহকারী কমিশনার (ভূমি) আফরোজা হাবিব শাপলা, মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল’সহ বিভিন্ন বিভাগীয় কর্মকর্তাগণ।

57 জন পড়েছেন
শেয়ার করুন