রিপোর্ট মতলব দক্ষিণে তুচ্ছ ঘটনায় ৪ জন আহত

মতলব দক্ষিণে তুচ্ছ ঘটনায় ৪ জন আহত

মতলব দক্ষিণ প্রতিনিধি :মতলব পৌরসভার ৬ নং ওয়ার্ডের নবকলস গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতি পক্ষের হামলায় ৪ জন গুরুত্বর আহত হয়েছে ।

সরেজমিনে জানা যায়, গত ২৫ আগষ্ট সকাল ৭টায় সময় নবকলস খালেক মৃধ্যা বাড়ীর আইয়ুব আলী মৃধার বেশ কিছু হাঁস পাশের বাড়ীর মৃত সিধু মৃধার ছেলে আমির হোসেন ঘরে আসলে আমির হোসেনের স্ত্রী নাছিমা বেগম হাঁসগুলি তারিয়ে দেয়। এ নিয়ে উভয় পক্ষের মাঝে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে আইয়ুব আলীর ছেলে রবিউল আলম বাবু চাইনিজ কুড়াল দিয়ে আমির হোসেন (৭০) ও তার স্ত্রী নাছিমা বেগম (৫৫) উপর হামলা করে।

তাদের ডাক চিৎকারে পাশের ঘরে আলাল উদ্দিনের মেয়ে রত্না এগিয়ে এলে তাকেও চাইনিজ কুড়াল দিয়ে আঘাত করে। এ সময় বাবুর বড় ভাই রেহান উদ্দিন বাবুকে ধরতে এলে রেহান উদ্দিন আঘাত প্রাপ্ত হয় । পরে আশপাশের লোকজন এসে রক্তাত্ত জখম অবস্থায় আহতদের উদ্ধার করে মতলব দক্ষিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরন করেন।

আহত আমির হোসেন ও তার স্ত্রী নাছিমা বেগমর অবস্থা অবনতি হলে তাদেরকে ঢাকা রেফার করেন ।

এ বিষয়ে এলাকার একাধিক ব্যাক্তিরা বলেন দীর্ঘদিন যাবত আমির হোসেন ও আইয়ুব আলীর সাথে জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। হাঁস তারানোর সূত্র ধরেই দেশীশ অস্ত্র দিয়ে যেভাবে হামলা করেছে তা দুঃখ জনক। এছাড়াও বাবু এলাকায় মেয়রের নাম ভাংগিয়ে বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছে।

এ বিষয়ে আমির হোসেনের মেয়ে ইয়াসমিন বলেন, তারা আমাদের জায়গা জোর পুর্বক দখল করে রেখেছে। এলাকার গন্যমান্য ব্যক্তিরা আমাদের জায়গা ছেড়ে বলেছে কিন্তুু তারা কারো কথা কর্নপাত করে না ।

ঘটনার হামলাকারী রবিউল আলমের বাড়ী গিয়ে তাকে পাওয়া যায়নি এমনকি তার বোন মুক্তা বাবুর মোবাইল নাম্বার দিতে রাজী হননি ।

এ বিষয়ে ৬ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম মহন বলেন, উভয় পক্ষ বিষয়টি আমাকে জানিয়েছেন আমি বলেছি আগে রোগীর চিকিৎসা করাতে পরে সমস্যার সমাধান করবো ।

43 জন পড়েছেন
শেয়ার করুন