পাড় অস্ত্র

মেঘনা নদীর পাড় থেকে দেশি-বিদেশি অস্ত্রসহ ৪ যুবক গ্রেফতার

নিউজ ডেস্ক চাঁদপুর রিপোর্ট ডট কম :

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মেঘনা নদীর পাড় থেকে দেশি-বিদেশি অস্ত্রসহ চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে একটি বিদেশি ওয়ান সুটারগান, তিনটি রামদা ও একটি চাপাতি উদ্ধার করা হয়েছে।

রবিবার (২২ আগস্ট) দিনগত রাতে চর মাকসুমুল গ্রামের ওসমান বেপারী বাড়ির পার্শ্ববর্তী মেঘনা নদীর পাড় থেকে তাদের গ্রেফতার করা হয়। ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয়দের সহযোগিতায় তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতার যুবকরা হলেন- চর আকরাম উদ্দিন গ্রামের নাজিম উদ্দিন, একই গ্রামের রুবেল, চর আলা উদ্দিন গ্রামের কামরুল ও চর মোজাম্মেল গ্রামের জসিম উদ্দিন।

পুলিশ জানায়, একদল ডাকাত চর মাকসুমুল গ্রামের ওসমান বেপারী বাড়ির পার্শ্ববর্তী মেঘনা নদীতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদে অভিযান চালায় পুলিশ। অভিযানকালে স্থানীয় লোকজনের সহযোগিতায় চার ডাকাতকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের কাছ থেকে একটি বিদেশি ওয়ান সুটারগান, তিনটি রামদা ও একটি চাপাতি উদ্ধার করা হয়।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

84 জন পড়েছেন
শেয়ার করুন