আলম স্বপনের বিরুদ্ধে

মেয়র নাজমুল আলম স্বপনের বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে যুবলীগের মানববন্ধন

কচুয়া প্রতিনিধি :
ফেইসবুক পেইজে ‘কচুয়ার ডাক’ নামে উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র নাজমুল আলম স্বপনের বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করা হয়েছে।

বৃহস্পতিবার কচুয়া বিশ^রোডের চৌরাস্তা মোড়ে বিকাল ৪টা থেকে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের উদ্যোগে এ মানববন্ধন আয়োজন করা হয়।

উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধানের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আহসান হাবীব জুয়েল, যুগ্ম-সাধারন সম্পাদক ডাঃ মাসুদ, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক ফারহানা আক্তার, যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন লিটন প্রমুখ।

মানববন্ধনে বক্তরা বলেন, লন্ডনে অবস্থানরত ‘কচুয়ার ডাকে’র সম্পাদক ও প্রকাশক সাখাওয়াত হোসেন টিটু লন্ডনে বসে কচুয়া ডাক পেইজ থেকে কচুয়ার পৌর মেয়র নাজমুল আলম স্বপন সহ কচুয়ার প্রশাসন, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক ও বিভিন্ন সুশীল সমাজের বিরুদ্ধে বিভিন্ন সময়ে মনগড়া মিথ্যা বানোয়াট সংবাদ পরিবেশন করে নিজে ভাইরাল করতে চায়। সে দলীয় নাম ভেঙ্গে নিজেকে পরিচয় দিলেও মূলত সে আওয়ামী লীগের কেউ নয়।

তারা আরো বলেন, কচুয়া পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন তৃনমূল থেকে উঠে আসা একজন নিবেদিত কর্মী। তিনি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। নৌকা প্রতীকে দু’বারের নির্বাচিত মেয়র। তার বিরুদ্ধে কুরুচিপূর্ণ ও অশোভনীয় মন্তব্যের তীব্র নিন্দা জানাই। এ আপত্তি জনক মন্তব্য পরিহার করতে হবে। নতুবা আরো কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।

মানববন্ধনে উপজেলার বিভিন্ন ইউনিয়নের শতশত নেতাকর্মীরা অংশ গ্রহণ করে।

57 জন পড়েছেন
শেয়ার করুন