রহমান কুকিং

লবি রহমান কুকিং ফাউন্ডেশন চাঁদপুরের প্রেসিডেন্ট জুই

গোলাম মোস্তফা :
লবি রহমান কুকিং ফাউন্ডেশন চাঁদপুরের প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন শারমিন আক্তার জুই। লবি রহমানের অফিসিয়াল পেইজ বুক পেইজে আজ ২৬ আগষ্ট চাঁদপুরের নতুন প্রেসিডেন্টের নাম ঘোষণা করা হয়। লবি রহমানের ঘোষিত পেইজ বুক স্টাটাসটি হুবহু তুলে ধরা হলো –

আমি লবি রহমান অত্যান্ত আনন্দের সাথে ও গর্বের সাথে সকলকে উস্ষ শুভেচ্ছা জানাচ্ছি, লবি রহমান কুকিং ফাউন্ডেশনের চাঁদপুরের নব নির্বাচিত প্রেসিডেন্ট আমাদের সবার প্রিয়মুখ শারমিন আক্তার জুই।

জুই আমার পাশে থেকে অনেক বড় বড় কাজ নিজ দায়িত্বে সফল ভাবে সম্পন্ন করেছে। তাই বিশ্বাস ও আস্থা রয়েছে, আমরা পরস্পরের সাথে আলোচনার মাধ্যমে সুবিধা বন্ঞিত মানুষের স্বার্থে এই ফাউন্ডেশনের মাধ্যমে কাজ করে সফলতা বয়ে আনবে। তাই আসুন আমরা সকলে মিলে আমাদের ফাউন্ডেশনের চাঁদপুরের নব নির্বাচিত প্রেসিডেন্ট শারমিন আক্তার জুই কে ফাউন্ডেশনের মাধ্যমে সুবিধা বন্ঞিত মানুষের স্বার্থে কাজ করার জন্য সহযোগিতা করি।

অভিনন্দন ও শুভ কামনা রইলো নব নির্বাচিত প্রেসিডেন্টের প্রতি।

এদিকে নব নির্বাচিত প্রেসিডেন্ট জুই আক্তার দায়িত্ব পেয়ে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় বলেন, আমি সর্বপ্রথম মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। ধন্যবাদ জানাই এই ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট লবি রহমানকে। তিনি আমাকে আমার জন্মভুমি চাঁদপুরের দায়িত্ব দেওয়ায়।

তিনি আরো বলেন, সমাজের কল্যাণে কোনো কাজ একা করা সম্ভব নয়, সকলের সহযোগিতায় সমাজের কল্যাণমুলক কাজ করা যায়। তাই আমার আশা ও বিশ্বাস আপনাদের সকলের সহযোগিতা নিয়ে চাঁদপুরের সুবিধা বন্ঞিত মানুষের স্বার্থে কিছু করার চেষ্টা করবো।

উল্লেখ্য শারমিন আক্তার জুই চাঁদপুর জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য, ও সাবেক পৌর চেয়ারম্যান মরহুম শফিকুর রহমান ভুইয়ার বড় মেয়ে।

64 জন পড়েছেন
শেয়ার করুন