স্বাস্থ্য কমপ্লেক্সে ১০টি অক্সিজেন সিলিন্ডার

শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে ১০টি অক্সিজেন সিলিন্ডার দিলেন আইইবি ও ম্যাক্স গ্রুপ

নিউজ ডেস্ক :

ইজ্ঞিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আই.ই.বি) ও ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়েছে।

২ আগষ্ট সোমবার দুপুর ১২ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ আই.ই.বি ও ম্যাক্স গ্রুপের ১০ টি অক্সিজেন সিলিন্ডার গ্রহণ করেন স্বাস্থ্য কমপ্লেক্সের (টিএইচও) ডা. মো. নাসির উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন পাওয়ার সেলের ডিজি প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।

এ সময় তিনি বলেন, করোনা কালীন এ দুঃসময়ে কোভিড রোগীদের সামান্য সহায়তা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আজ অবগত হলাম শাহরাস্তি ও হাজীগজ্ঞ উপজেলায় করোনা প্রকোপ এলাকা, প্রয়োজনে আরো অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করা হবে। সমাজের বিওবানরা করোনা দুর্যোগের এ ক্রান্তিকালে প্রত্যেকের অবস্থান থেকে সহায়তার হাত বাড়িয়ে দেয়া উচিত।

কেন্দ্রীয় ছাএলীগের সাবেক সদস্য মাহবুবুল আলম চৌধুরীর পরিচালনায় অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: কামরুজ্জামান মিন্টু, সাবেক পৌর মেয়র মোশারফ হোসেন পাটোয়ারী, স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা: নাসির উদ্দিন, আরএমও ডা: অচিন্ত্য কুমার চক্রবর্তী,কনসালটেন্ট (সার্জন) ডা: মো: আহসানুল কবীর, শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবীর প্রমুখ।

39 জন পড়েছেন
শেয়ার করুন