উত্তরের গালিমখাঁ বাংলা বাজার এলাকায় পথসভায় পরিকল্পনা প্রতিমন্ত্রী ড শামসুল আলম

‘সেতু আঞ্চলিক মহাসড়ক বেড়িবাঁধ রক্ষাসহ সকল উন্নয়ন বাস্তবায়ন হবে’

মতলব উত্তরের গালিমখাঁ বাংলা বাজার এলাকায় পথসভায় পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম

মতলব উত্তর প্রতিনিধি :
পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আস্থা ও বিশ্বাস রেখে আমাকে পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে নিযুক্ত করেছেন আমি সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে তার আস্থার প্রতিদান দিতে চাই।

বুধবার (২৫ আগষ্ট) সকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গালিমখা বাংলা বাজার এলাকায় পথসভায় অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, আমি সারাজীবন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে দুর্নীতিমুক্ত থেকে আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করেছি। ভবিষ্যতেও আমি সততা ও নিষ্ঠার সঙ্গে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে মানুষের সেবায় নিরলসভাবে কাজ করে যেতে চাই।

প্রতিমন্ত্রী বলেন, মতলব-গজারিয়া সেতু, দাউদকান্দি-মতলব উত্তর আঞ্চলিক মহাসড়ক, বেড়িবাঁধ রক্ষা’সহ মতলবের সকল উন্নয়নকান্ড বাস্তবায়ন হবে।

প্রতিমন্ত্রী আরো বলেন, উন্নয়ন বলতে যা বুঝায় তা সবই হবে মতলবে। কারন আমি মতলবের সন্তান। দীর্ঘ দিন পরিকল্পনা কমিশনে সততার সঙ্গে কাজ করছি। সেই জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রতি আস্থা রেখে প্রতিমন্ত্রীর দায়িত্ব দিয়েছেন। আমি যেন প্রধানমন্ত্রীর আস্থার প্রতিদান দিতে পারি, সেই জন্য আপনাদের দোয়া চাই।

পথসভায় বক্তব্য রাখেন- চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস।

এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

57 জন পড়েছেন
শেয়ার করুন