chandpur report 752

হাইমচরে ১০টি অক্সিজেন সিলিন্ডার দিলেন সুজিত রায় নন্দী

সাহেদ হোসেন দিপু :

হাইমচর স্বাস্থ্যকমপ্লেক্সে বাংলাদেশ আওয়ামীলীগ ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীর উদ্যোগে করোনা রোগীদের ব্যবহারের জন্য বিনামূল্যে ১০টি অক্সিজেন সিলিন্ডারসহ করোনার সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ উপকমিটির উদ্যোগে এ অক্সিজেন সিলিন্ডার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার বেলা ১১ টায় হাইমচর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ অফিস রুমে হাইমচর স্বাস্থ্যকমপ্লেক্স মেডিকেল অফিসার আব্দুল্লাহ আল মামুন এর নিকট অক্সিজেন সিলিন্ডার ও সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন সুজিত রায় নন্দীর পক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সন্তোস কুমার মজুমদার।

সিলিন্ডার হস্তান্তরকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সন্তোষ কুমার মজুমদার বলেন, হাইমচর উপজেলায় করোনা রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। হাইমচরবাসী এমন দুঃসময় আর কখনো দেখেনি। চারোদিকেই শুধু অক্সিজেনের হাহাকার। হাইমচরের এমন দুঃসময়ে সুজিতরায় নন্দী বিগত দিনের মত এবারো হাইমচরবাসীর পাশে এশে দাঁড়িয়েছেন। সুজিতরায় নন্দীর দেয়া ১০টি অক্সিজেন সেলিন্ড্রা হাইমচরবাসীর অনেক উপকারে আসবে। আমরা সুজিতরায় নন্দীর প্রতি কৃতজ্ঞ ।

সুজিত রায় নন্দীর প্রতিনিনিধি ত্রান ও উপ কমিটির সদস্য জিএম আতিকুর রহমান সমুমন বলেন, করোনা মহামারীর এ দূর্যোগে প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশ আওয়ামীলীগের ত্রান ও ওসমাজ কল্যাণ উপকমিটি সারাদেশে অক্সিজেন সিল্ডিারসহ করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করে আসছে। আজ তারই অংশ হিসেবে সুজিত রায় নন্দীর উদ্যোগে হাইমচর স্বাস্থ্যকমপ্লেক্সে ১০টি অক্সিজেন সিলিন্ডোর হস্তান্তর করা হয়েছে। হাইমচর স্বাস্থ্যকমপ্লেক্সের মাধ্যমে করোনার রোগাীরা বিনামূল্যে অক্সিজেন সেবা পাওয়ার লক্ষেই সুজিতরায় নন্দীর এ উদ্যোগ।

হাইমচর স্বাস্থ্যকমপ্লেক্স মেডিকেল অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেন, করোনাকালীন এ দুঃসময়ে হাইমচর স্বাস্থ্যকমপ্লেক্সে ১০টি অক্সিজেন পাওয়া মানে আরো বেশ কিছু করোনা রোগীকে অক্সিজেন সেবা দেয়া। স্বাস্থ্যকমপ্লেক্সে অক্সিজেন সিলেন্ডার দেয়ায় হাইমচর স্বাস্থ্যকমপ্লেক্স এর পক্ষ থেকে সুজিতরায় নন্দীকে শুভেচ্ছা ও অভিনন্দন জনান তিনি।

অক্সিজিনে সিল্ডোর বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার হাফিজ আহমেদ মাষ্টার, মক্তিযোদ্ধা সিরাজ পাটোয়ারী, মানিক পাটোয়ারী, স্বেচ্ছাসেবকলীগ সদস্য দেওয়ান সজল, উপজেলা মুক্তিযোদ্ধা, সাংবাদিকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

44 জন পড়েছেন
শেয়ার করুন