আজ পাভেলের প্রথম মৃত্যুবার্ষিকী

ফরিদগঞ্জ প্রতিনিধি:

আজ ১৪ সেপ্টেম্বর ফরিদগঞ্জ উপজেলার সংবাদপত্র এজেন্ট ও মেসার্স ম্যাগাজিন হাউজের স্বত্তাধিকারী মাওলানা তাজুল ইসলামের বড় ছেলে ঢাকা জগন্নাথ বিশ্ববিদালয়ের মেধাবী ছাত্র ইমরান হোসেন পাভেলের প্রথম মৃত্যু বার্ষিকী।

২০২০ সালের এই দিনে গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকা মিডফোর্ড হাসপাতালে নেয়ার সময় সে মৃৃত্যু বরণ করে। প্রাথমিক অবস্থায় তার মৃত্যু স্বাভাবিক বলে ধরে নিলেও তার পিতার দাবী ফরিদগঞ্জে কর্মরত এক চিকিৎসকের অবহেলার কারণে তার মেধাবী ছেলে অকালেই ঝরে গেল।

পাভেলের পিতা মাওলানা তাজুল ইসলাম জানান, সে সর্বশেষ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অনার্স ২য় বর্ষের ছাত্র ছিল। ছোটবেলা থেকেই পাভেলের হার্টে ছোট ছিদ্র ছিলো, নিয়মিত তার চিকিৎসাও চলছিল।

ফলে তার যখনই কোন রোগের উদ্ভব হতো, তখনই সংশ্লিষ্ট চিকিৎসককে তার সমস্যার বিষয়ে বিস্তারিত জানাতেন। কিন্তু সর্বশেষ তার জ্বর ও পরবতীতে শ্বাসকষ্ট দেখা দিলেও করোনা টেস্টে তা নেগেটিভ আসে। কিন্তু জনৈক চিকিৎসক সঠিকভাবে চিকিৎসা সেবা দিতে না পারায় অকালে সে মৃত্যু বরণ করে।

এদিকে প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে পাভেলের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল ও কোরআন খানীর আয়োজন করেছে তার পরিবার।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

31 জন পড়েছেন
শেয়ার করুন