chandpur report dead

একই দিনে লাশ হলেন দুই গৃহবধূ

নিউজ ডেস্ক :

একইদিনে শরমীন আক্তার আছমা (১৯) ও পাখি আক্তার সুমী (২৫) নামে দুই গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার (২৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে কুলাউড়া পৌর শহরের সাদেকপুর ও উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের হিঙ্গাজিয়া এলাকা থেকে ওই দুই গৃহবধুর লাশ উদ্ধার করা হয়।

কুলাউড়া থানা পুলিশ সূত্রে জানা যায়, কুলাউড়া পৌর শহরের সাদেকপুর এলাকার বাসিন্দা আব্দুছ সোবহানের স্ত্রী শরমীন আক্তার সোমবার রাত সাড়ে ৯টার দিকে বিষপান করেন। পরে পরিবারের লোকজন তাকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। গৃহবধূর অবস্থা শঙ্কটাপন্ন হওয়ায় হাসপাতালের চিকিৎসক তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। সদর হাসপাতালে যাওয়ার পথে গৃহবধূর মৃত্যু হয়। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

এদিকে, তিন বছর আগে উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের হিঙ্গাজিয়া এলাকার বাসিন্দা জহিরুল ইসলাম হাসানের সাথে কুলাউড়া পৌর শহরের বাসিন্দা মোস্তফা মিয়ার মেয়ে পাখি আক্তার সুমীর বিয়ে হয়। বিয়ের পর তাদের কোনো সন্তান না হওয়ায় গৃহবধুর স্বামী আরেক বিয়ের প্রস্তুতি নিচ্ছিলেন। এ নিয়ে স্বামী জহরিুলের সাথে সুমীর কলহ চলে আসছিল। সোমবার বিকেলের দিকে সুমী ঘরের আড়ায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

কুলাউড়া থানার এসআই বিদ্যুৎ পুরকায়স্থ জানান, গৃহবধূ শরমীনের ১৮ মাসের একটি ছেলে সন্তান রয়েছে। স্বামী একটি ডিলারশিপ কম্পানির গাড়িচালক হিসেবে কর্মরত রয়েছেন। প্রাথমিক তদন্তে জানা গেছে, অভাব অনটন ও সাংসারিক টানাপড়েনের কারণে হয়তো বিষপান করেছেন ওই গৃহবধূ।

কুলাউড়া থানার এসআই নাজমুল হক জানান, খবর পেয়ে রাতে গৃহবধূ সুমীর লাশ উদ্ধার করা হয়। সুরতহালে ওই গৃহবধূর শরীরে অন্য কোন আঘাতে চিহ্ন পাওয়া যায়নি।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, এসব ঘটনায় উভয়পক্ষ থানায় কোনো অভিযোগ করেননি। মঙ্গলবার দুই গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুন : অ্যালার্জি দূর করবে ৫টি খাবার

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

177 জন পড়েছেন
শেয়ার করুন