ডাকাতি

কচুয়ায় এক রাতে দুই বাড়িতে ডাকাতি

ওমর ফারক সাইম :
কচুয়া-কালিয়াপাড়া সড়কের আমুজান ও আশ্রাফপুর গ্রামে দুটি বাড়িতে শুক্রবার রাতে দুধুর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ ডাকাত দল ওই দুটি বাড়ি থেকে নগদ প্রায় ৫লক্ষ টাকা ও ২৫ ভরি ওজনের স্বর্ণালঙ্কার লুটে নেয়।

আমুজান তালুকদার বাড়ির হোমিও ডা. রুবেল জানান, রাত আড়াইটার দিকে আমার বাড়ির কলাপসিবল গেইটে তালা ভেঙ্গে ১০/১২ জনের সংঘবদ্ধ মুখোশধারী ডাকাত দল অস্ত্র-সস্ত্র নিয়ে গৃহে প্রবেশ করে পরিবারের সকলকে মারধর সহ রসি দিয়ে হাত-পা বেধেঁ অস্ত্রের মুখে জিম্মি করে আলমারির তালা ভেঙ্গে নগদ ৪ লক্ষ টাকা ও ৮ ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও ২টি স্মার্ট ফোন নিয়ে যায়।

একই দিন রাত সাড়ে ১২টার দিকে একই কায়দায় আশ্রাফপুর চৌধুরী বাড়ির মাহমুদা চৌধুরীর নতুন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। মুখোশধারী ডাকাত দল বাড়ির কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে গৃহে প্রবেশ করে পরিবারের লোকজনদেরকে জিম্মি করে একই ভবনে মাহমুদা চৌধুরীর কক্ষ থেকে নগদ ৫০ হাজার টাকা ও ৯ ভরি ওজনের স্বর্নালঙ্কার, স্কুল শিক্ষিকা বাবলী রানী সরকারের কক্ষ থেকে নগদ ২৫ হাজার টাকা ও ৭ ভরি ওজনের স্বর্ণালঙ্কার লুটে নেয়।

ডাকাত দল মালামাল লুট করার শেষে উভয় কক্ষের লোকজনকে একটি কক্ষে এনে দরজার বাহিরে সিটকারি লাগিয়ে দ্রæত চলে যায়। কক্ষে বন্দি হয়ে পড়া লোকজনদের ৯৯৯ নাম্বারে ফোন পেয়ে কচুয়া থানা পুলিশ রাত ৩টার দিকে ওই বাড়িতে ছুটে গিয়ে তাদেরকে উদ্ধার করে। ডাকাতির ঘটনায় গতকাল শনিবার চাঁদপুরের সিআইডি ও পিবিআই ব্রাঞ্চের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এব্যাপারে কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, উক্ত দুটি বাড়ির ডাকাতির ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

আরো পড়ুন : মলদ্বার দিয়ে রক্ত পড়ার হোমিও চিকিৎসা

125 জন পড়েছেন
শেয়ার করুন