চাঁদাবাজ চক্রের ৯ সদস্য গ্রেফতার

কুমিল্লায় চাঁদাবাজ চক্রের ৯ সদস্য গ্রেফতার, ৩১ হাজার টাকা উদ্ধার

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা ব্যুরো: ০১ সেপ্টেম্বর ২০২১

কুমিল্লায় পরিবহনে চাঁদাবাজ চক্রের ৯জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে চাঁদা আদায়ের ভুয়া রশিদসহ নগদ প্রায় ৩১ হাজার টাকা উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা ।

র‌্যাব-১১ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২ এর অধিনায়ক ও উপ-পরিচালক, মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান- গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, এর একটি দল জেলার সদর দক্ষিণ জাঙ্গালিয়া বাসস্ট্যান্ড, চৌয়ারা, চান্দিনার মাধাইয়া বাজার দেবিদ্বারের বাগুর বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

জেলার সদর দক্ষিণ, চান্দিনা ও দেবিদ্বার উপজেলায় অভিযান চালিয়ে পরিবহনের চাঁদাবাজ চক্রের এই ৯ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলো জেলার সদর দক্ষিণ উপজেলার শাকতলা গ্রামের মোঃ আকাশ, নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ নোয়াপাড়া গ্রামের মোঃ আব্দুল আলী, সদরের গোবিন্দপুর গ্রামের মোঃ তৌফিকুর রহমান মারুফ, জেলার মুরাদনগরের মোঃ নুরুল ইসলাম, জেলার সদর দক্ষিনের রায়পুর গ্রামের মোঃ আব্দুল হক, কালিকিংকনপুর গ্রামের মোঃ ইউনুছ আরিফ, চান্দিনা নাওতলা গ্রামের মোঃ আব্দুল হক, নাওতলা গ্রামের মোঃ রবিউল্লা, বুড়িচংয়ের নয়কামতা গ্রামের মোঃ রবিউল আলম। এসময়ে তার কাছ থেকে চাঁদা আদায়ের ১৩০টি ভ‚য়া রশিদসহ চাঁদা আদায়ের নগদ ৩০হাজার ৮৭০টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ পরিবহনে চাদাঁবাজী করে আসছিল বলে স্বীকার করে ।

কুমিল্লায় পরিবহন চাঁদাবাজমুক্ত করতে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানান র‌্যাব অধিনায়ক।

40 জন পড়েছেন
শেয়ার করুন