প্রার্থী হিসেবে টিটু

কুমিল্লা-৭ (চান্দিনা) উপ-নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে টিটু’র নাম যাচ্ছে কেন্দ্রে

টি. আর. দিদার. চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি :
কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের উপ-নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের সিদ্ধান্তে মো. মুনতাকিম আশরাফ টিটুর নাম যাচ্ছে কেন্দ্রে। তিনি সাবেক ডেপুটি স্পিকার প্রয়াত অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি’র ছেলে, চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য।

আরো পড়ুন : জেনে নিন যৌন রোগের লক্ষণ ও প্রতিকার

শনিবার (৪ সেপ্টেম্বর) বিকেলে চান্দিনা মহিলা ডিগ্রি কলেজ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় একক প্রার্থী হিসেবে তার নাম চূড়ান্ত করে আওয়ামী লীগ নেতৃবৃন্দ। দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় আওয়ামী লীগ এর নিকট দলীয় প্যাডে ওই একক প্রার্থীর নাম পাঠাচ্ছে উপজেলা আওয়ামী লীগ। এতে স্বাক্ষর করেছেন উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তপন বক্সী এবং উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম।

বিষয়টি নিশ্চিত করে চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম বলেন- বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলাউদ্দিন আল আজাদ মমতাজ চান্দিনা উপজেলা আওয়ামীলীগের একক প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মুনতাকিম আশরাফ টিটু’র নাম প্রস্তাব করেন। সভায় উপস্থিত ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভা ইউনিট আওয়ামীলীগ, ওয়ার্ড আওয়ামীলীগ এবং উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এতে সম্মতি জ্ঞাপন করেন।

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা তপন বক্সী’র সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তৃতা করেন- উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি উপাধ্যক্ষ নির্মল চন্দ্র দাস, শাহাদাত হোসেন মজুমদার, যুগ্ম-সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান দুলু মাস্টার, আহাম্মদ খালেদ, প্রফেসর হেদায়েত উল্লাহ্, সাংগঠনিক সম্পাদক প্রফেসর এনায়েত উল্লাহ্ ভূইয়া, উপজেলা আওয়ামীলীগ নেতা ও চান্দিনা পৌরসভার মেয়র মো. শওকত হোসেন ভূইয়া, পৌর আওয়ামীলীগ সভাপতি মো. আবদুল জলিল, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মো. মফিজুল ইসলাম, উপজেলা যুবলীগ আহŸায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম মুন্সী, উপজেলা ছাত্রলীগ সভাপতি কাজী ইয়াছিন আহমেদ অভি, উপজেলা তাঁতীলীগ আহŸায়ক মো. আবদুল হালিম মেম্বার প্রমুখ। সভায় ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভা ইউনিট আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ওয়ার্ড আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৩০ জুলাই সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি’র মৃত্যু হলে ওই আসনটি শূন্য হয়। গত ২ সেপ্টেম্বর বিকেলে এই আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ৭ অক্টোবর এই আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে ভোট গ্রহণের কথা রয়েছে।

 36 সর্বমোট পড়েছেন,  3 আজ পড়েছেন

শেয়ার করুন