ইসলাম সিফাত

চরপাথালিয়া নূরুল হুদা উচ্চ বিদ্যালয়ে সভাপতি হাবিবা ইসলাম সিফাত

মতলব উত্তর ব্যুরো :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার চরপাথালিয়া নুরুল হুদা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সুলতানাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবা ইসলাম সিফাত। মঙ্গলবার বিকালে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, কুমিল্লা এর এক চিঠির মাধ্যমে এড-হক কমিটি প্রকাশ করেন।

চার সদস্যর এ কমিটিতে সভাপতি হলেন হাবিব ইসলাম সিফাত, সদস্য হলেন প্রধান শিক্ষক জহিরুল ইসলাম (পদাধিকার বলে), শিক্ষক প্রতিনিধি হলেন হারাধন চন্দ্র সরকার (জেলা শিক্ষা অফিসারের মনোনিত), অভিভাবক সদস্য মিজানুর রহমান (উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক মনোনিত)।

নব-নিবার্চিত এ এড-হক কমিটির সভাপতি হাবিব ইসলাম সিফাত বলেন, কুমিল্লা শিক্ষা বোর্ড কর্তৃপক্ষ আমাকে সভাপতি নিবার্চিত করেছেন। আমি উক্ত প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সবর্দা চেষ্টা করব। বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন করার লক্ষ্যে সকলে আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যেন আমি সঠিকভাবে পালন করতে পারি সে জন্য সবাই আমার জন্য দোয়া করবেন।

হাবিব ইসলাম সিফাত উপজেলার সুলতানাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহŸায়ক কমিটি ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য’সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছেন। তিনি পেশায় একজন আইনজীবি।

হাবিবা ইসলাম সিফাত সুলতানাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রয়াত সফিকুল ইসলাম পাটোয়ারীর জৈষ্ঠ্য কন্যা। চাঁদপুর-২ আসনের সংসদ আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল, কমিটির সকল সদস্য ও এলাকাবাসী প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

58 জন পড়েছেন
শেয়ার করুন