চাঁদপুরের বিষ্ণুপুরে চাঁদাবাজদের হামলায় ইউপি সদস্য আহত

স্টাফ রিপোর্টার :

চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের খাল দিয়ে চলাচলকারী নৌযান থেকে চাঁদা তুলতে বাঁধা দেওয়ায় ইউপি সদস্যের উপর সন্তাসী হামলা করে মারাত্মক আহত করার অভিযোগ পাওয়া গেছে ।

জানাযায়, সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মধ্য দিয়ে বয়ে যাওয়া ধনপদ্দি রাজার গাও সড়কের পাশের খাল দিয়ে পূর্ব থেকেই নৌকা,ইন্জিন চালিত নৌকা,স্টীল বডি ট্রলার বিভিন্ন মালামাল নিয়ে চলাচল করে আসছে। হঠাৎ করেই মাস খানেক ধরে ৬ নং ওয়ার্ডের প্রধানিয়া বাড়ির বাসিন্দা মোঃ ফারুক প্রধানিয়া (৪২) পিতামৃত- ওয়াজ উদ্দিন প্রধানিয়ার নেতৃত্বে সংঘবদ্ধ একটি চক্র ভয় ভীতি প্রদর্শন করে প্রতি নৌকা ও ট্রলার থেকে ২/৩ হাজার টাকা করে চাঁদা আদায় করে আসছিলো। উক্ত খালে চলাচলকারী নৌযান থেকে চাঁদা আদায়ের বিষয়ে উক্ত ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য জয়নাল ঢালী জানতে পেরে নৌযান থেকে চাঁদা তুলতে সংঘবদ্ধ চক্রটিকে চাঁদা তুলতে নিষেধ করে।

এই খবর শুনে চাঁদাবাজ চক্রের প্রধান ফারুক প্রধানিয়ার নেতৃত্বে সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রটি গত ১৯ সেপ্টেম্বর রাতে ইউপি সদস্য জয়নাল ঢালীর উপর দেশীয় অস্ত্র সস্ত নিয়ে অর্তকিত হামলা করে মারাত্মক আহত করে। এতে ইউপি সদস্যের ডান হাত ভেঙ্গে যায় ও শরীরের বিভিন্ন স্হানে আঘাত করা হয়।

আহত ইউপি সদস্য জয়নাল ঢালী কে স্হানীয়রা ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। অপরদিকে স্হানীয় জনগণ ঐক্যবদ্ধ ভাবে সন্তাসীদের প্রতিরোধ করলে পিছু হটতে বাধ্য হয়।

এখবর পেয়ে উক্ত ইউনিয়নের চেয়ারম্যান নাছির উদ্দীন খান শামীম রাতেই আহত ইউপি সদস্য জয়নাল ঢালীকে দেখতে হাসপাতালে ছুটে আসেন। গভীর রাত পর্যন্ত তিনি ইউপি সদস্যের চিকিৎসার বিষয় প্রয়োজনীয় ব্যবস্থা নেন। বর্তমানে আহত ইউপি সদস্য জয়নাল ঢালী চিকিৎসাধীন রয়েছেন।

এবিষয়ে চেয়ারম্যান নাছির উদ্দীন খান শামীমের সাথে কথা হলে তিনি বলেন, আমার ইউনিয়নে কোনো চাঁদাবাজ ও সন্তাসীদের স্হান নেই। অপরাধী যে হোক আইনর আওতায় আনা হবে।

তিনি এক প্রশ্নের জবাবে বলেন, সরকারের খাল কার অনুমতিতে এরা চাঁদাবাজি করছে এটা আমার জানা নাই, আমার ইউপি সদস্য এই অবৈধ কাজে বাঁধা দেওয়ায় তাঁরা আহত করেছে, এ বিষয়ে তাৎক্ষণিক আমাদের অভিভাবক উপজেলা পরিষদের চেয়ারম্যান মহোদয় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা, অতএব পরিষদের পক্ষ থেকে এ বিষয়ে তাৎক্ষণিক জানানো হয়েছে, আমরা লিখিত অভিযোগ দিবো।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

89 জন পড়েছেন
শেয়ার করুন