road accident সড়ক দুর্ঘটনা

চাঁদপুরে পৃথক দুর্ঘটনায় শিশুসহ ২ জনের মৃত্যু

নিউজ ডেস্ক :
চাঁদপুরে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকালে চাঁদপুর সদর উপজেলার দক্ষিণ বালিয়া বাখেরপুর গ্রামে পুকুরে ডুবে এক শিশু ও মতলব উত্তরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত হয়েছেন।

পুলিশ ও পরিবার সূত্র জানা যায়, চাঁদপুর সদর উপজেলার দক্ষিণ বালিয়া ইউনিয়নের বাকিরপুর গ্রামে সকালে বাবুল খানের এক বছরের ছেলে আরিয়া বাড়ির সামনে খেলা করা সময় পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। স্থানীয়রা এক ঘণ্টা পর পুকুর থেকে তুলে চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এদিকে শুক্রবার সকালে চাঁদপুর মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের সাহেব বাজারে অটোরিকশা চাপায় লক্ষ্মীপুর গ্রামের মৃত অলিউল্লার ছেলে কামরুল ইসলাম (৩৫) নিহত হন। কামরুল ইসলাম তার বাবার দোয়ার অনুষ্ঠানের কেনাকাটা করার জন্য বাজারে যাচ্ছিলেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, মরদেহ দুটি চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে থানায় নিয়ে আসা হয়েছে। শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। সড়ক দুর্ঘটনায় নিহত যুবকের মরদেহ ময়নাতদন্ত ছাড়া নিতে হলে এডিএম বরাবর আবেদন করতে হবে। তাহলে পরিবার মরদেহ নিয়ে যেতে পারবে।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

43 জন পড়েছেন
শেয়ার করুন