শপিং কমপ্লেক্সের মালিক

চাঁদপুরে মীর শপিং কমপ্লেক্সের মালিকের মৃত্যুতে ব্যবসায়ী সমিতির মিলাদ ও দোয়া

স্টাফ করেসপন্ডেন্ট :
চাঁদপুর শহরের বহুল পরিচিত মীর শপিং কমপ্লেক্সের মালিক মীর খালেদ হায়দারের মৃত্যুতে দুপুর ১ টা পর্যন্ত সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ২৫ সেপ্টেম্বর শনিবার বেলা ১২ টায় মীর শপিং কমপ্লেক্সে এ মিলাদ ও দোয়ার আয়োজন করেন মার্কেটের ব্যবসায়ী মালিক সমিতির নেতৃবৃন্দ।

মিলাদে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর রেজিস্ট্রি অফিস ও চাঁদপুর সদর মডেল থানা জামে মসজিদের খতিব মাওলানা ইসমাইল হুসাইন।

এ সময় উপস্থিত ছিলেন মীর শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির সভাপতি আনোয়ার হোসেন বাবুল, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া, মার্কেটের ব্যবসায়ী নান্নু আখন, মোঃ কামরুল হাসান, কাজী রিপনসহ ব্যবসায়ী সমিতির অন্যান্য নেতৃবৃন্দ এবং মীর শপিং কমপ্লেক্সের সকল স্তরের ব্যবসায়ী ও কর্মচারীগণ।

উল্লেখ্যঃ গত ২৪ সেপ্টেম্বর বেলা ১১ টায় চাঁদপুর শহরের বহুল পরিচিত মীর শপিং কমপ্লেক্সের মালিক মীর খালেদ হায়দার ঢাকার স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে থাকাবস্থায় মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, ২ মেয়ে ও ১ ছেলেসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তার এমন মৃত্যুতে মীর শপিং কমপ্লেক্সসহ চাঁদপুর শহরে গভীর শোকের ছায়া নেমে আসে। তারই প্রেক্ষিতে শনিবার সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত মার্কেটের সকল ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রাখেন এবং তার রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়ার আয়োজন করেন মীর শপিং কমপ্লেক্সের ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?

66 জন পড়েছেন
শেয়ার করুন