রেলবিট বিক্রির অভিযোগে ব্যবসায়ী আটক

চাঁদপুরে রেলবিট বিক্রির অভিযোগে ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরে রেলবিট বিক্রির অভিযোগে এক লোহা ব্যবসায়ীকে আটক করেছে রেলওয়ে থানা পুলিশ।

শহরের ইচলীঘাট এলাকার গফুর মিয়ার নবনির্মিত সমিল থেকে বুধবার বিকেলে মৃদুল চন্দ্র দাসকে আটক করা হয়। এ সময় সেখান থেকে ৭টি রেলবিট জব্দ করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ উল্যাহ্।

ওসি মো. মুরাদ উল্যাহ্ বলেন, রেলওয়ে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। রেলবিটগুলো জব্দ করা হয়েছে। এ ঘটনায় ব্যবসায়ী মৃদুল চন্দ্র দাসকে জিঙ্গাসাবাদ করা হচ্ছে।

তিনি জানান, বড়স্টেশন রেললাইনের গুডস অফিসের পাশে দীর্ঘ দিন ধরে বেশ কিছু রেলবিট রাখা ছিল। মঙ্গলবার বিকেলে সেখান থেকে স্থানীয় পুরাতন লোহা ব্যবসায়ী মৃদুল চন্দ্র ৭টি রেল বিট চুরি করেন। পরে শহরের ইচলী এলাকায় একটি সমিলে বিক্রি করে দেন।

চাঁদপুর-লাকসাম রেলপথের দায়িত্বশীল কর্মকর্তা লিয়াকত আলী মজুমদার বলেন, বুধবার বিকেলে পুলিশের সহযোগিতায় ৭টি রেলবিট জব্দ করি।

‘চট্টগ্রাম লৌহ বিতানের’ মালিক লোহা ব্যবসায়ী মৃদুল চন্দ্র দাস বলেন, ‘আমি ৫ বছর আগে চট্টগ্রাম থেকে এসব বিট কিনে চাঁদপুরে নিয়ে আসি। এসব রেলের বিট নয়, জাহাজের বিট।’

চাঁদপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ উল্যাহ্ বলেন, রেলওয়ে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। রেলবিটগুলো জব্দ করা হয়েছে। এ ঘটনায় ব্যবসায়ী মৃদুল চন্দ্র দাসকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

30 জন পড়েছেন
শেয়ার করুন