arrest গ্রেপ্তার 1

চাঁদপুরে হ্যান্ডকাপসহ আসামীর পলায়ন

নিউজ ডেস্ক :

চাঁদপুরে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর কাছ থেকে হ্যান্ডকাপসহ পালিয়ে গেছে এক আসামি। ওয়াসফিটে রেল লাইনে ব্যবহৃত চুরি যাওয়া ১৬টি ফিসপ্লেটের মধ্যে ১০টি উদ্বারসহ দুই আসামীকে রোববার আটক করে পুলিশ।

আটক দুই আসামীর মধ্যে ১জন মোহন গাজী রেলওয়ে নিরাপত্তা বাহিনীর হাত থেকে হ্যান্ডকাফসহ পালিয়ে গেছে। আটককৃতরা হচ্ছে, শহরের কাঁচ্চা কলোনির জলিল গাজীর ছেলে মনির গাজী (৩০) ও মৃত রতন গাজীর ছেলে মো. মোহন গাজী (৩৩)।

রোববার (১৯ সেপ্টেম্বর) বিকেলে তাদেরকে বিশেষ অভিযানে আটক করলেও শেষ বিকেলে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে নিরাপত্তা প্রহরী মানিক গাজীকে ধাক্কা মেরে দুই চোর হ্যান্ডকাফসহ দৌড়ে পালিয়ে যায়।

পরে নিরাপত্তা বাহিনীর সদস্যরা তাদেরকে তাড়া করলে চলন্ত অটোবাইকের সাথে ধাক্কা লেগে চোর মনির গাজী (৩০) পড়ে গিয়ে মাথা ফেটে আহত হয়। অপর চোর মোহন গাজী (৩৩) হ্যান্ডকাফসহ পালিয়ে যায়। রেলওয়ে নিরাপত্তা ইনচার্জ মো: খোরশেদ আলম সত্যতা স্বীকার করেছেন।

চাঁদপুর রেলওয়ে এলাকা ঘুরে ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সাথে আলাপকালে জানা যায়, ১২ সেপ্টেম্বর ভোর রাত ৪টার দিকে ফজর নামাজের পূর্বে রেলওয়ে ওয়াসফিট থেকে ফিসপ্লেটগুলো চুরি করে অটোবাইক যোগে শহরের মিশন রোড জাহাঙ্গীর ও নতুন বাজার এলাকার পুরাতন লোহা ব্যবসায়ী মুকবুলের নিকট ৯ হাজার ৬শ’ টাকায় বিক্রি করা হয়। বিষয়টি আটক দুই চোর পুলিশের কাছে স্বীকার করেছেন।

চাঁদপুর রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ইনচার্জ (হাবিলদার) মো. খোরশেদ আলম বলেন, নিরাপত্তা প্রহরী মানিক গাজীর প্রহরায় তারা ছিল। প্রস্রাব করার কথা বলে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এদের মধ্যে মনির অটোবাইকের সাথে ধাক্কা লেগে মাথা ফেটে আহত হয় এবং মোহন গাজী পালিয়ে যায়। তাকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। (ইনকিলাব)

আরো পড়ুন : অ্যালার্জি দূর করবে ৫টি খাবার

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

আরো পড়ুন : মলদ্বার দিয়ে রক্ত পড়ার হোমিও চিকিৎসা

57 জন পড়েছেন
শেয়ার করুন