জেলা স্বেচ্ছাসেবক লীগ2

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা ও শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক  :
বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার জন্মদিন এবং আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় নেতৃবৃন্দের চাঁদপুরে আগমন উপলক্ষে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৫ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপতি ও প্যানেল মেয়র হেলাল হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফের‌দৌস মো‌র্শেদ জু‌য়ে‌লের প‌রিচালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি অ্যাড. হাবিবুর রহমান লিটু, জাহাঙ্গীর হোসেন বেপারী, জাহিদুর রহমান, অ্যাড. আতাউর রহমান পাটওয়ারী, মাইনুদ্দিন আরিফ সুমন, ফারুক হোসেন ভূঁইয়া।

সভায় বক্তারা বলেন, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের নব-গঠিত কমিটি ইতোমধ্যে তাদের সাংগঠনিক কার্যাক্রমের মাধ্যমে সকলের নজর কেড়েছে। নতুন কমিটিতে যারা স্থান পেয়েছে তাদের সবাই ছাত্রলীগের সাবেক পরিক্ষিত নেতা। অচিরেই জেলা স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি সভা করা হবে।

বক্তারা আরো বলেন, আগামী ২৮ সেপ্টেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার জন্মদিন। দিনটি উপলক্ষে দোয়া মিলাদ ও গরীব অসহায়দের সহায়তা করা হবে। এছাড়া আগামী ২ ও ৩ অক্টোবর চাঁদপুরে আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভা ও বর্ধিত সভায় চট্টগ্রাম বিভাগীয় নেতৃবৃন্দের আসবে, তাদের স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে সর্বোচ্চ সম্মান জানানো হবে।

সভায় আরো বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক এস এম কাউছার উল আলম (কামরুল) ও মাসুদুর রহমান পরান, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর পিন্টু সাহা, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন হাওলাদার, দপ্তর সম্পাদক রনজিত সাহা মুন্না, ধর্ম সম্পাদক মারুফ আনাম, শিক্ষা বিষয়ক সম্পাদক জামিল হায়দার, শিশু ও পরিবার কল্যান সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী প্রমুখ।

আলোচনাসভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা এসডিজি ব্যাপক অগ্রগতির জন্যে ‘মুকুট মণি’ উপাধীতে ভূষিত করায় চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে বের হয়ে শহর প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে সামনে এসে শেষ হয়।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?

180 জন পড়েছেন
শেয়ার করুন