লঞ্চঘাটে অভিনব কায়দায় মাদক

চাঁদপুর লঞ্চঘাটে চালের বস্তায় অভিনব কায়দায় মাদক পাচার, ৫ কেজি গাঁজা জব্দ

নিজস্ব প্রতিবেদক :  চাঁদপুরে মাদক পাচারকারীরা অভিনব কায়দায় চালের বস্তার ভেতরে গাঁজা ঢুকিয়ে মাদক পাচার করছে। চাঁদপুর লঞ্চ টার্মিনালে নৌ থানা পুলিশের অভিযানে চালের বস্তার ভেতর থেকে ৫ কেজি গাঁজা জব্দ করেছে।

বৃহস্পতিবার রাত সাড়ে বারোটায় চাঁদপুর লঞ্চ টার্মিনাল থেকে গাঁজা গুলো আটক করা হয়। তবে এতে কাউকে আটক করতে সক্ষম হয়নি নৌ-পুলিশ।

নৌ থানা পুলিশের ইনচার্জ মুজাহিদুল ইসলামের নেতৃত্বে এএসআই তোতা মিয়া সঙ্গীয়ফোর্স নিয়ে অভিযান চালিয়ে লঞ্চঘাটে পরিত্যক্ত অবস্থায় চালের বস্তাসহ গাঁজাগুলো জব্দ করেন।

নৌ থানার ইনচার্জ মো মুজাহিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে চাঁদপুর লঞ্চ ঘাট দিয়ে গাঁজার একটি চালান পাচার হওয়ার সংবাদ পেয়ে লঞ্চ টার্মিনালে সাদা পোশাকে নৌ পুলিশ সদস্যরা অবস্থান করে। মাদক পাচারকারীরা চালের বস্তার ভিতরে গাঁজা ঢুকিয়ে তা লঞ্চঘাটে রেখে লঞ্চের জন্য অপেক্ষা করেন। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

তাই কাউকে আটক করা সম্ভব হয়নি। পরে গাঁজাসহ চালের বস্তাটি জব্দ করা হয়। নৌ পুলিশ পর পর তিন দিন লঞ্চঘাটে অভিযান চালিয়ে মোট ১৪ কেজি গাঁজা জব্দ করেন এবং একজন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়।

এ ঘটনায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। তিনি জানান, চাঁদপুর নৌ পুলিশ সুপার কামরুজ্জামানের নির্দেশে মাদকদ্রব্য উদ্ধারে নৌ-পুলিশের এই অভিযান অব্যাহত রয়েছে।

46 জন পড়েছেন
শেয়ার করুন