রহমান সেলিম

ছেংগারচর পৌর নির্বাচনে নৌকার মাঝি হতে চান মাহবুবুর রহমান সেলিম

সফিকুল ইসলাম রানা, নিজস্ব প্রতিবেদক :

আসন্ন ছেংগারচর পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে চান গুলশান থানা যুবলীগের সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মাহবুবুর রহমান সেলিম।

মাহবুবুর রহমান সেলিম বলেন, দল আমাকে মনোয়ন দিলে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। এমন প্রত্যাশা ব্যক্ত করেছেন আসন্ন ছেংগারচর পৌরসভা নিবাচনে মেয়র প্রার্থী, আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তরুন রাজনৈতিক ব্যক্তিত্ব, পরোপরকারী, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর , ছেংগারচর পৌরসভার উজ্জল নক্ষত্র, বঙ্গবন্ধুর আদশের সৈনিক, সবার প্রিয় মুখ ,অসহায় নিপীরিত মানুষের প্রতিবাদী হাতিয়ার, ঢাকা মহানগর উত্তর গুলশান থানা যুবলীগের সহ-সভাপতি, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মাহবুবুর রহমান সেলিম।

দলের সিদ্ধান্তকে প্রাধান্য দিয়ে তিনি বলেন, দল যাকে যোগ্য মনে করবে তাকেই মনোনীত করবে তবে আমাকে মনোয়ন দিলে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী । ইতিমধ্যেই তিনি ছেংগারচর পৌরসভার বিভিন্ন এলাকার মানুষের মাঝে ছেংগারচর পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে আলোচনার কেন্দ্রবিন্দু।

এ বিষয়ে আমাদের প্রতিবেদকের প্রশ্নের উত্তরে তিনি বলেন, জনগণের পূর্ন অধিকার ফিরিয়ে দেওয়া, মাদক – সন্ত্রাস নির্মুল, গ্রুপিং মুক্ত আওয়ামী রাজনীতি প্রতিষ্ঠা করা ও অর্থনৈতিক ও সামাজিক উন্নয়ন সাধন করাই আমার রাজনৈতিক উদ্দেশ্য।

তিনি আরও বলেন, আল্লাহ আমাকে অনেক দিয়েছে, রাজনীতি করে বিত্তবান হওয়ার কোন ইচ্ছা আমার নেই। আমি চাই মানুষের জন্য কাজ করতে, মানুষের পাশে থাকতে। এ সময় তিনি বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনকে ছেংগারচর পৌর বাসীর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান, প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও বাংলাদেশের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

62 জন পড়েছেন
শেয়ার করুন