রুটিপড়া

পীরের রুটিপড়া খেয়ে অসুস্থ যুবক, মাথায় ঢালা হলো ১০১ কলস পানি

নিউজ ডেস্ক, চাঁদপুর রিপোর্ট ডটকম :
পটুয়াখালীতে চোর সন্দেহে মনিরুল ইসলাম নামের (২৫) এক যুবককে রুটির সঙ্গে চেতনানাশক খাইয়ে তার মাথায় ১০১ কলস পানি ঢালা হয়েছে। এতে ওই যুবক অসুস্থ হয়ে পড়লে প্রথম বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন।

বুধবার (১ সেপ্টেম্বর) বাউফল পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। যুবকের বাবার নাম মৃত কবির হোসেন।

আরো পড়ুন : শ্বেতির সাদা দাগ দূর করার সহজ কিছু উপায়

অসুস্থ মনিরুল ইসলামের স্ত্রী খালেদা বেগমের ভাষ্যমতে, সম্প্রতি একই এলাকার আমির হোসেন খানের বাসা থেকে তিন লাখ ৬০ হাজার টাকা চুরি হয়। আমির হোসেন ফরিদপুরের কথিত এক পীরের কাছ থেকে রুটি পড়া এনে মনিরুল ইসলামকে খাওয়ান। এর কিছুক্ষণ পর মনিরুল অসুস্থ হয়ে পড়লে আমির হোসেন খান কথিত পীরকে ফোন করে বিষয়টি জানান। পরে ওই পীরের নির্দেশ অনুযায়ী বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকালে পুকুর পারে নিয়ে তার গায়ে ১০১ কলস পানি ঢালা হয়। এতে তিনি আরও অসুস্থ হয়ে পড়লে তাকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবাবর পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রশান্ত কুমার সাহা বলেন, তার অবস্থা খারাপ হওয়ায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য তার স্বজনদের পরামর্শ দেওয়া হয়েছে।

আরো পড়ুন : জেনে নিন যৌন রোগের লক্ষণ ও প্রতিকার

এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, আমি বিষয়টি শুনেছি। তবে ভিকটিমের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

52 জন পড়েছেন
শেয়ার করুন