ছিনতাই হওয়া ল্যাপটপ উদ্ধারসহ আটক ৫

ফরিদগঞ্জে ছিনতাই হওয়া ল্যাপটপ উদ্ধারসহ আটক ৫

ফরিদগঞ্জ প্রতিনিধি:
চাঁদপুরের ফরিদগঞ্জে সাংবাদিক নুরুল ইসলাম ফরহাদের ছিনতাই হওয়া ল্যাপটপ উদ্ধার করেছে থানা পুলিশ। এছাড়া প্রধান অভিযুক্ত রবিনসহ ৫জনকে আটক করতে সক্ষম হয়েছে।

শনিবার(৪ সেপ্টেম্বর) দুপুরে ফরিদগঞ্জ থানায় প্রেস কনফারেন্সে এ তথ্য প্রদান করেন অতিরিক্ত পুলিশ সুপুার সোহেল মাহমুদ।
উল্লেখ্য যে, গত ৩১মে সাংবাদিক নুরুল ইসলাম ফরহাদ বাড়ি ফেরার পথে পুর্ব বড়ালী গ্রামের কামিনী চৌকিদারের ব্রীজের উপর অজ্ঞাতনামা ৩/৪ জন ছিনতাইকারী তাকে আচমকা মারধর করে ১টি ল্যাপটপ, ১টি মুঠোফোন এবং নগদ অর্থ ছিনিয়ে নিয়ে একটি সাদা প্রাইভেটকারে করে সটকে পড়ে।

ঘটনার রাতেই নুরুল ইসলাম ফরহাদ থানায় মামলা করে। পরে ছিনতাই হওয়া মোবাইল ফোনের সূত্র ধরে প্রথমে পাশ^বর্তী রামগঞ্জ উপজেলার চাঙ্গির গাও গ্রামের শেফালী বেগম ও নুসরাত জাহান ফারিসা নামে দুই নারীকে আটক করে। তাদেরকে জ্ঞিসাবাদে তারা পাশ^বর্তী বাড়ির হাজী শামসুন নূর পাটোয়ারীর ছেলে মোঃ রফিকুল ইসলাম @ রবিন (২৭) হতে মোবাইলটি ফোনটি ক্রয় করতে ডিভাইস পরীক্ষা করার কথা জানায়।

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

তদন্তকারী কর্মকর্তা ও ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো: বাহার মিয়া আসামী রবিনকে গ্রেফতার অভিযান পরিচালনা করতে গিয়ে জানতে পারেন রামগঞ্জ থানায় সংঘটিত একটি ডাকাতি মামলায় পুলিশ রবিন ও তার ৪ জন সহযোগীকে জেল হাজতে প্রেরণ করেছে। পরে তিনি আদালতে অত্র মামলার আসামীদের শোন এ্যারেস্ট দেখিয়ে রিমান্ডের আবেদন করলে আদালত আসামীদের ০৩ দিনের রিমান্ড মঞ্জুর করে।

বৃহস্পতিবার (০২সেপ্টেম্বর) রিমান্ডে এনে জিজ্ঞসাবাদে রবিনের স্বীকারোক্তিমূলে রামগঞ্জ উপজেলার চাঙ্গির গাও এলাকা হতে তাজল ইসলামের ছেলে ফাহিম (১৯)কে ল্যাপটপসহ আটক করেছে। একইসাথে ছিনতাইকালে ব্যবহৃত সাদা রং এর একটি প্রাইভেটকার রায়পুর উপজেলার মধুপুর হতে পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করে।

প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সোহেল মাহমুদ, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, তদন্তকারী কর্মকর্তা ও পুলিশ পরিদর্শক(তদন্ত) মো: বাহার মিয়া, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো: কামরুজ্জামান, সম্পাদক আ: ছোবহান লিটনসহ সংবাদকর্মীরা ।

 33 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন