suicide

ফরিদগঞ্জে থানায় অভিযোগ করে নির্মাণ শ্রমিকের আত্মহত্যা

ফরিদগঞ্জ প্রতিনিধি
চাঁদপুরের ফরিদগঞ্জে থানায় অভিযোগ করে নির্মাণ শ্রমিক বাবুল মিয়া (৪৫) নামে আত্মহনন করেছে। উপজেলা ১৪ নং ইউনিয়নের চরপােঁয়া গ্রামে ১৬ই সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটে।

বাবুল মিয়া ওই গ্রামের মৃত মোখলেসুর রহমানের ছেলে। তিনি দুই মেয়ে ও এক পুত্র সন্তানের জনক। জানা যায় সকালে নাস্তা করে বাড়ির বাহিরে গিয়ে আবার বাড়িতে ফিরে এসে বসত ঘরে ঢুকে পড়েন। এ সময় তার স্ত্রীও মেয়েসহ বাড়ির অন্য কাজে ব্যস্ত ছিলেন। ঘরে তার কােন সাড়া শব্দ না পেয়ে ঘরের মধ্যে ঢুকে আড়ার সাথে তার ঝুলন্ত মৃতদেহ দেখতে পায়তার বড় মেয়ে মাধ্যমিক স্কুল পড়ুয়া রিমা আক্তার।

সে তার বাবার লাশটি ছোট বোনের সহায়তায় মাটিতে নামায় । এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে ফরিদগঞ্জ থানা পুলিশকে খবর দেন। স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ মোস্তফা কামাল জানান,বাবুল মিয়ার সাথে নাকি ইতিপূর্বে গত বুধবার বিকেলে তাদের বাড়ির রাজু মাস্টার গং কথা কাটাকাটি হয় এক পর্যায়ে রাজু মাস্টার তার ভাই সহ তাকে ব্যাদম মারধর করে পরে বাবুল থানায় হাজির হয়ে একটি লিখিত অভিযোগ করেন।

এই বিষয় নিয়ে থানায় পুলিশ অভিযোগ ব্যাবস্থা নিবে বলে আশ্বস্ত করেন। তার মৃত্যুর খবর পেয়ে আমি ঘটনাস্থলে এ তথ্য জানতে পেরেছি। ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন জানান,মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

60 জন পড়েছেন
শেয়ার করুন