bristy logo

বৃষ্টিপাতে নাকাল চাঁদপুর নগরবাসী

নিউজ ডেস্ক :

চাঁদপুরে ১৫ ঘণ্টায় ১৬১ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। ভারী বৃষ্টিতে শহরের বিভিন্ন স্থানে জলাবদ্ধতার সৃষ্টি হয়। বাসাবাড়ির সামনে জমে রয়েছে পানি। এতে করে চলাচলে চরম দুর্ভোগের শিকার হতে হচ্ছে জনসাধারণকে।

শহরে পর্যাপ্ত ড্রেনেজব্যবস্থা না থাকায় প্রধান প্রধান সড়ক ও পাড়া-মহল্লার অলিগলি ঘণ্টার পর ঘণ্টা ডুবে থাকে পানির নিচে। এতে করে পথচারী ও স্কুল-কলেজগামী শিক্ষার্থীরা দুর্ভোগে পড়েছে। বৃষ্টির জমে থাকা পানি ভেঙে গন্তব্যে যেতে হচ্ছে সবাইকে।

বিষ্ণুদী মাদ্রাসা রোডের বাসিন্দা সিয়াম বলেন, সামান্য বৃষ্টি হলেই এই সড়কে পানি জমে থাকে। তাতে ড্রেনের ময়লা পানি বৃষ্টির পানির সঙ্গে মিশে একাকার হয়ে গেছে। বিকেল গড়িয়ে রাত হলেও এলাকার পানি নামেনি।

রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুর আবহাওয়া অফিসের উচ্চ-পর্যবেক্ষক শাহ মো. শোয়েব বলেন, শনিবার (১৮ সেপ্টম্বর) রাত ১২টা থেকে রোববার দুপুর ৩টা পর্যন্ত ১৬১ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

এদিন চাঁদপুরে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৬ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস ও সর্বোনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ২৪ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। থেমে থেমে আরও দু-একদিন বৃষ্টিপাত হতে পারে বলেন জানান তিনি।

আরো পড়ুন : অ্যালার্জি দূর করবে ৫টি খাবার

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

30 জন পড়েছেন
শেয়ার করুন