ইউনিয়ন আলীগ ও সহযোগী সংগঠনের যৌথসভা

মোহনপুর ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের যৌথসভা

সফিকুল ইসলাম রানা :
শিল্পপতি কাজী মিজানুর রহমান বলেছেন, আওয়ামী লীগের প্রত্যেকটা নেতাকর্মীকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নিয়ে চলতে হবে। এ বাংলাদেশকে আমরা জাতির পিতার ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলব এটিই আওয়ামী লীগের মূল লক্ষ্য।

২৫ সেপ্টেম্বর শনিবার বিকালে মতলব উত্তর উপজেলার মোহনপুর দশানী উচ্চ বিদ্যালয় মাঠে মাননীয় প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন ও জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রাপ্তি উপলক্ষে মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের যৌথ আয়োজনে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বিশিষ্ট শিল্পপতি, মোহনপুর পর্যটন লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং উপজেলা আওয়ামী লীগ নেতা কাজী মিজানুর রহমান এসব কথা বলেন।

তিনি বলেন, ১৯৭৫ সালে জাতির পিতাকে হত্যার মাধ্যমে হত্যাকারীরা তার নাম মুছে দিয়েছিল। আজকে সেই নামটি আবার উচ্চারিত হচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধুর নাম আর কখনও কেউ মুছে ফেলতে পারবে না। কারণ জাতির পিতা সারাটি জীবন সংগ্রাম করেছেন, মানুষের অধিকার প্রতিষ্ঠায় তিনি কাজ করেছেন। এ দেশের শোষিত-বঞ্চিত মানুষের জন্য তিনি কাজ করেছেন।

তিনি বলেন, ২৪ বছরের সংগ্রাম এবং ৯ মাসের রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা স্বাধীনতা পেয়েছি। স্বাধীনতার জন্য ৩০ লাখ মানুষ, দুই লাখ মা-বোন আত্মত্যাগ স্বীকার করেছেন। তাদের আত্মত্যাগকে অর্থবহ করে তুলতে হবে।

বাংলাদেশের অগ্রযাত্রা ও উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন, এখন বাংলাদেশের উন্নয়ন দৃশ্যমান হচ্ছে। আপনারা জানেন, ইতিমধ্যে দেশের দারিদ্র্যহার অনেক কমিয়ে আনতে সক্ষম হয়েছে শেখ হাসিনার সরকার। দারিদ্র্যমুক্ত স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে আমরা সবাই ঐক্য বদ্ধহয়ে নিরলসভাবে কাজ করে যাব।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক উপ-কমিটির সদস্য আহসান উল্লাহ হাসান, বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য আতিকুল ইসলাম শিমুল, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সদস্য রাধেশ্যাম সাহা চান্দু বাবু।

মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির হাওলাদারের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল মেম্বার, মোহনপুর ইউনিয়ন মহিলা লীগের সাধারণ সম্পাদিকা লাভলী বেগম, ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক ফারুকুল আমিন, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, সাংগঠনিক সম্পাদক কাজী মতিউর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা আবু হানিফ অভি প্রমুখ।

আলোচনা শেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন ও জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার পাওয়া উপলক্ষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মোহনপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা তাজুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, বিলডেক্স মিডিয়া লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও মোহনপুর পর্যটন লিমিটেড এর সিইও কাজী আবু জাফর’সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

55 জন পড়েছেন
শেয়ার করুন