গৃহবধূকে কুপিয়ে হত্যা

শাহরাস্তিতে গৃহবধূকে কুপিয়ে হত্যা 

নিউজ ডেস্ক :

চাঁদপুর জেলা শাহরাস্তিতে এক গৃহবধূকে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত ৮ টায় শাহরাস্তি উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের আহাম্মদ নগর ছোটপোদ্দার বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা যায়, ওই বাড়ির প্রবাসী ইসমাইল হোসেনের একমাত্র মেয়ে নওরোজ আফরিন প্রিয়া (২১) কে বা কারা ধারালো অস্ত্র ধারায় এলোপাতাড়িভাবে তার নিজ ঘরে কুপিয়ে হত্যা করেছে।

এ বিষয়ে নিহতের মা রুমি আক্তার বলেন, প্রিয়ার মেয়ে আহনার (২) জন্য ঔষধ আনতে পাশের বাড়িতে স্থানীয় এক ডাক্তারের কাছে যাই। ওখান থেকে এসে দেখি আমার মা নেই। পুরো রুমে রক্ত আর রক্ত। পড়ে আছে তার নিথর দেহটা।

এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা আমার জানা নেই। এতো বড় শত্রু আছে বলে জানি না। একমাত্র ভাই পরশ বলেন, ওই সময় আমি বাসা বাইরে ছিলাম। কি হয়েছে আমি জানি না।

এক প্রশ্নের জবাবে সে বলে, আপুকে কুমিল্লায় বিয়ে দেয়া হয়েছে। দুলাভাই হৃদয় চৌধুরী আমাদের এখানে ৫ দিন বেড়িয়ে আপুকে রেখে কুমিল্লায় চলে যান। কে আমার আপুকে এভাবে হত্যা করলো তা জানি না।

এ ব্যাপারে এলাকার স্থানীয়রা জানায়, পরকীয়াজনিত কারণে এমন ঘটনা ঘটতে পারে। তাদের সাথে কারও পূর্ব শত্রুতা নেই।

এ ব্যাপারে শাহারাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল মান্নান জানান, প্রিয়াকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে তদন্ত চলমান।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

146 জন পড়েছেন
শেয়ার করুন