রাসেল ক্রীড়া সংঘের উদ্যোগে বৃক্ষ রোপণ ও মাস্ক বিতরণ

শেখ রাসেল ক্রীড়া সংঘের উদ্যোগে বৃক্ষ রোপণ ও মাস্ক বিতরণ

সফিকুল ইসলাম রানা :
মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের দক্ষিণ মুক্তিরকান্দি গ্রামে শেখ রাসেল ক্রীড়া সংঘের উদ্যোগে বৃক্ষ রোপন ও মাস্ক বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে দক্ষিণ মুক্তিরকান্দি কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে বৃক্ষ রোপন ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক ছাত্রলীগ নেতা সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমান মাসুদ।

তিনি বলেন, ইউনিয়নটিকে মাদক, সন্ত্রাস মুক্ত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন সোনার বাংলা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার অংশ হিসেবে সাদুল্লাপুর ইউনিয়নকে তিনি ঢেলে সাজাবো।

তিনি আরো বলেন, সাদুল্লাপুর ইউনিয়কে মাদক, সন্ত্রাস, ইভটিজিংমুক্ত একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে কাজ করবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে ভিশন ডিজিটাল বাংলাদেশ গড়া তা বাস্তবায়নের অংশ হিসেবে সাদুল্লাপুর ইউনিয়নকে ঢেলে সাজাবো। ইউনিয়কে দরিদ্র ও ভিক্ষুকমুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে কাজ করবো। বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টি করতে শতভাগ চেষ্টা করবো।

অনুষ্ঠানে প্রবীন আওয়ামী লীগ নেতা ফজলুল হক মাষ্টার, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা হাজী জাকির হোসেন, যুবলীগ নেতা খোরশেদ আলম, আরিফ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওয়াসিম, শেখ রাসেল ক্রীড়া সংঘের সভাপতি রিয়াজ উদ্দিন রুবেল, সাধারণ সম্পাদক সজিব প্রধান, ছাত্রলীগ নেতা রিয়াদ হোসেন, তানজির সরকার, সোহেল রানা, নুরুজ্জামান, তুষার, নয়ন, সিব্বির, কালাম, মিথুন প্রমুখ।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

102 জন পড়েছেন
শেয়ার করুন