দেহরক্ষী

সশস্ত্র দেহরক্ষী নিয়ে দাপিয়ে বেড়াতেন তিনি, অবশেষে আটক

নিউজ ডেস্ক :

রাজধানীর উত্তরা থেকে আগ্নেয়াস্ত্র, গুলিসহ মেজবাহ উদ্দিন সরাকার ওরফে রূবেল (৪৪) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।
সশস্ত্র দেহরক্ষী নিয়ে দাপিয়ে বেড়াতেন তিনি, অবশেষে আটক

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে উত্তরার ৭ নম্বর সেক্টর থেকে ওই ব্যক্তিকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ৫০টি গুলি, পিস্তলের লাইসেন্স ও ২টি মুঠোফোন জব্দ করা হয়েছে বলে জানায় র‍্যাব।

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

র‍্যাব বলছে, মেজবাহ একাধিক সশস্ত্র দেহরক্ষী নিয়ে এলাকায় দাপিয়ে বেড়াতেন। আগ্নেয়াস্ত্র দেখিয়ে তিনি এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিলেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) র‍্যাব সদর দপ্তরের গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান সংবাদমাধ্যমকে জানান, মেজবাহ নিজেকে ফেসবুকে আরএসবি গ্রুপের চেয়ারম্যান হিসেবে পরিচয় দিয়েছেন। সশস্ত্র দেহরক্ষী নিয়ে রাস্তায় মেজবাহর ঘুরে বেড়ানোর কিছু ছবি সম্প্রতি তার ফেসবুক আইডি থেকে প্রকাশ করা হয়। বিষয়টি র‍্যাবের সাইবার মনিটরিং টিমের নজরে আসে।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ হওয়া ওই ছবিগুলোতে দেখা যায়, মেজবাহ ছাতা নিয়ে ঘুরছেন। তার সঙ্গে রয়েছেন বিশেষ কটি পরা সশস্ত্র তিন যুবক।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

র‍্যাব সূত্র জানায়, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেজবাহ বলেন, তিনি তার দেহরক্ষী ফারুকসহ আরও কয়েকজনকে সঙ্গে নিয়ে উত্তরা পশ্চিম থানা, টঙ্গীসহ সংশ্লিষ্ট এলাকায় আধিপত্য বিস্তারের চেষ্টা করে আসছিলেন। জনমনে ভয়ভীতি ও ত্রাস সৃষ্টির জন্য তিনি সশস্ত্র দেহরক্ষীদের নিয়ে প্রকাশ্যে রাস্তায় ঘুরে বেড়াতেন। আর সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে তার ব্যক্তিগত আইডি থেকে আপলোড করেন।

র‍্যাবের ভাষ্যমতে, মেজবাহ অবৈধভাবে তিনজন সশস্ত্র দেহরক্ষী নিয়োগ দিয়েছেন। তিনি তাঁর বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার করে আসছিলেন।

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

মেজবাহর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানায় র‍্যাব।

89 জন পড়েছেন
শেয়ার করুন