গোলাম নবী খোকন সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত

সাংবাদিক গোলাম নবী খোকন সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত

নিজস্ব প্রতিবেদক:
চাঁদপুর রিপোর্টের স্পেশাল করেসপন্ডেন্ট, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের সদস্য একে এম গোলাম নবী খোকন সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও ব্যাটারি চালিত বাইকের ড্রাইভার রাজন জানান, দুপুর আড়াইটার দিকে মতলব উত্তরের ঠেটালিয়া মেসার্স হযরত শাহ সোলেমান ফিলিং স্টেশনের উওর পাশে ব্যাটারিচালিত বাইকে ৩ জন যাত্রী বসা ছিলেন। হঠাৎ পিছন দিক থেকে মতলব পৌরসভার একটি ট্রাক সজোরে ধাক্কা দিলে ব্যাটারী চালিত বাইকের যাত্রীরা ক্যানেলে পড়ে যায়। এতে ব্যাটারি চালিত বাইকটি দুমড়ে-মুচড়ে যায়।

এতে বাইকের ড্রাইভার রাজন (২১), সাংবাদিক খোকন (৫৫) ও রিপন (৪০) মারাত্মক আহত হয়।অবস্থা বেগতিক দেখে মারাত্মক আহত সাংবাদিক একে এম গোলাম নবী খোকন ও রিপনকে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে।

মতলব পৌরসভার ট্রাকটি ও দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া ব্যাটারি চালিত বাইক টি মেসার্স শাহ্ সোলমান ফিলিং স্টেশনে আটক রয়েছে।

মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমএম সাইফুল ইসলাম সাংবাদিক একেএম গোলাম নবী খোকনের জন্য দোয়া চেয়েছেন।যাতে তিনি দ্রুত সুস্থ হয়ে উঠেন।

67 জন পড়েছেন
শেয়ার করুন