রহমান মোল্লা

‘হাইমচরের ৬ পূজামন্ডপে নিরাপত্তার জন্য মোবাইল টিম পরিচালনা হবে’

সাহেদ হোসেন দিপুঃ

হাইমচরে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে পূজা উদযাপন কমিটির সাথে হাইমচর থানা পুলিশের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টায় হাইমচর থানা পুলিশের আয়োজনে থানার ঘোল ঘরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় হাইমচর উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বিবেক লাল মজুমদারের পরিচালনায় সভাপতিত্বের বক্তব্য রাখেন হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লাহ।

এসময় তিনি বলেন,শারদীয় দূর্গাপূজা উৎসবকে নিরাপদ ও পূজা দেখতে আসা দর্শনার্থীরা যেন নির্বিঘেœ দূর্গাপূজা উৎসব উপভোগ করতে পারে সেই লক্ষে হাইমচর থানা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে। সেই সাথে প্রতিটি পূজা মন্ডপে কর্তব্যরত পুলিশ কর্মকর্তাদের ট্যাগ করে দেয়া হবে। হাইমচরের ৬ টি পূজা মন্ডপে থানা পুলিশের পক্ষ থেকে নিরাপত্তার জন্য মোবাইল টিম পরিচালনা করা হবে।

সভায় বক্তব্য রাখেন ওসি (তদন্ত) সুব্রত কুমার সরকার, চাঁদপুর জেলা পূজা উদযাপন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বিমল রায়, হাইমচর উপজেলা পূজা উদযাপন সাধারণ সম্পাদক অজয় কৃষ্ণ মজুমদার, শ্রী শ্রী জগন্নাথ মন্দির পূজা কমিটির সভাপতি সঞ্জয় মাঝি, সাধারণ সুনিল মাঝি, চরভাঙ্গা রাধা গোবিন্দ মন্দিরের সভাপতি বিমল চক্রবর্তি, কমলাপুর দূর্গাদেবী মন্দিরের সভাপতি হরিদাস চন্দ্র দাস, পাড়াবগুলা দক্ষিন দূর্গা পূজা মন্দিরের সভাপতি সংকর মজুমদার, চরভৈরবী গৌর নিতাই মন্দিরের সভাপতি লিটন, সাধারণ সম্পাদক অরুনসহ পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ।

সভায় উপস্থিত ছিলেন, এসআই শহিদুল্লাহ, সঞ্জিত কুমার রায়সহ উপজেলা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ।

আরো পড়ুন : অর্শ বা পাইলস হলে কী করবেন ?

আরো পড়ুন : অ্যালার্জি দূর করবে ৫টি খাবার

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

 28 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন