আলীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

হাইমচরে আ’লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

সাহেদ হোসেন দিপু :
হাইমচরে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জম্মদিন পালিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ, মাহফিল, দোয়া ও কেক কাটার মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন করেন উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি এমএ বাশারের সভাপতিত্বে জম্মদিন পালন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. নূর হোসেন পাটওয়ারী।

এসময় তিনি বলেন, দেশের কল্যাণে ও ১৮ কোটি মানুষের কল্যাণে যিনি কাজ করে যাচ্ছেন। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে দেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তুলেছেন। সেই নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আজ ৭৫তম জন্মদিন। আমরা হ্ইামচর উপজেলা আওয়ামীলীগ তার প্রতি কৃতজ্ঞতা জানানোর এবং সম্মান জানাতে আমাদের আজকে এ আয়োজন। আমরা আজকের এ দিনে বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যান কামনাসহ তার সুস্থ্যতার সাথে নেক হায়াত কামনা করছি।

এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ আহŸায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী, হাইমচর প্রেসক্লাব সভাপতি মো. খুরশিদ আলম, আলগী দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলী আহমেদ দেওয়ান, যুবলীগ সবদস্য ইসমাইল আখন, উপজেলা আওয়ামীলীগ সদস্য মিন্টু মিয়া কবিরাজ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম আহŸায়ক জহিরুল ইসলাম সোহেল।

আলোচনাসভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতার সহিত নেক হায়াত কামনা করে মিলাদ ও দোয়া পরিচালনা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী। পরে নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীর জম্মদিন উপলক্ষে কেক কাটেন।

আরো পড়ুন : অ্যালার্জি দূর করবে ৫টি খাবার

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

আরো পড়ুন : মলদ্বার দিয়ে রক্ত পড়ার হোমিও চিকিৎসা

48 জন পড়েছেন
শেয়ার করুন