হাইব্রিড

হাজীগঞ্জে হাইব্রিড হটাও আওয়ামীলীগ বাঁচাও শ্লোগানে সমাবেশ

নিজস্ব প্রতিবেদক :

হাইব্রিড হাঁটাও আওয়ামী লীগ বাঁচাও এই শ্লোগান সামনে রেখে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ১ নং রাজারগাঁও ইউনিয়নে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সমাবেশ অনুষ্ঠিত হয়।

২৪ সেপ্টেম্বর (শুক্রবার) বিকালে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা এসমাবেশ আয়োজন করে।

রাজারগাঁও ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা ও হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কৃষি সমবায় বিষয়ক সম্পাদক আবদুল মান্নান বেপারি। বক্তব্য রাখেন ৯ নংওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ ইসমাইল মোল্লা।

হাজীগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সদস্য আক্তার মুন্সি, রাজারগাঁও ইউনিয়ন যুগ্মসম্পাদক কাউসার হোসেন সহ বক্তারা বক্তব্যে বলেন , আমরা বাংলাদেশ আওয়ামী লীগ সংগঠন হাইব্রিড হাঁটাও আওয়ামী লীগ বাঁচাও এ উদ্দেশ্যে বিভিন্ন আলোচনা সভা করে যাচ্ছি। কিন্তু সুবিধাবাদী হাইব্রিড কতিপয় ছাত্রলীগ যুবলীগ নেতৃবৃন্দ আমাদেরকে হুমকি-ধামকি দিয়ে আসছে। ১৯৯৬-২০০১সালে বাংলাদেশ আওয়ামী লীগের দুর্দিনে আমরা দলের পাশে ছিলাম। কিন্তু যারা আজ দলে এসেছে বসন্তের কোকিলের মত দলে আছে। আমরা এসবের পতিকার চাই। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা অলিউল্লাহ আহমেদ কবিরাজ, মান্নান বেপারী, আব্দুর রব কাজী,জাহাঙ্গীর আলম , আবুল কাশেম মিজি, কাসেম মিজি, শাহাদাত প্রমূখ। এ ছাড়াও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সশাবেশে নেতাকর্মীরা হাইব্রিড ব্যতীত দলের দুঃসময়ের পরীক্ষিত নিবেদিত শিক্ষিত ও জনবান্ধব কাউকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক প্রদানের জন্য প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার কাছে জোর দাবি জানান।

সমাবেশ পরিচালনা করেন ১নং রাজারগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নেসার আহমেদ মজুমদার।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?

58 জন পড়েছেন
শেয়ার করুন