chandpurreport 95

আধুনিক ইউনিয়ন গড়তে নৌকা চান নুরুল আজাদ

মতলব উত্তর প্রতিনিধি
মতলব উত্তরের আসন্ন ষাটনল ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হতে চান মো. নুরুল আজাদ। লালপুর গ্রামের বাসিন্দা মো. নুরুল আজাদ বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য।

ইতোমধ্যে তিনি এলাকায় নির্বাচনী প্রচার শুরু করেছেন। দলীয় প্রতীক পেতে শুরু করেছেন তদবির। মো. নুরুল আজাদ বলেন, অনেক প্রতিক‚লতার মধ্যেও ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আওয়ামী লীগের সুসময় চলছে। এখন ‘হাইব্রিড’ নেতাদের ভিড়ে দুর্দিনের ত্যাগী নেতাকর্মীদের অবস্থা নাজুক।

তিনি আরও বলেন, উন্নয়নের মাধ্যমে ষাটনলকে আধুনিক ও ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হতে চাই।

নির্বাচিত হলে বঙ্গবন্ধুর রেখে যাওয়া স্বপ্ন পূরণসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংসদ সদস্য এ্যাডভোকেট নুরুল আমিন রুহুলের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং তাদের হাতকে আরও শক্তিশালী করতে কাজ করে যাব।

মো. নুরুল আজাদ হাজার ১৯৭৫ সালে ইমামপুর পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের ছাত্র সংসদ নির্বাচনে ছাত্রলীগ এর একজন একনিষ্ঠ কর্মী হিসেবে সাধারণ সম্পাদক পদে অংশগ্রহণ করে। বঙ্গবন্ধু হত্যার পর বিভিন্ন আন্দোলনে সক্রিয় অংশগ্রহণ করেন। ১৯৭৮ থেকে ১৯৮০ পর্যন্ত টিএন্ডটি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে।

মো. নুরুল আজাদ ১৯৮৪-১৯৯২ সাল বাংলাদেশ কৃষি ব্যাংক কর্মচারী ইউনিয়ন সিবিএ (বঙ্গবন্ধু পরিষদ) এর প্রতিষ্ঠাতা দপ্তর সম্পাদক।১৯৯৮-২০১৫ পর্যন্ত পরিষদ, বাংলাদেশ কৃষি ব্যাংক শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন এবং ২০১৬ হতে অদ্যবধি সদস্য সচিবের দায়িত্ব পালন। জাতীয় শ্রমিক লীগ বাংলাদেশ ১৯৮৪-১৯৯২ সাল পর্যন্ত ঢাকা মহানগর শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং সাধারণ সম্পাদকের অনুপস্থিতিতে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন। আন্দোলন সংগ্রামে ভূমিকা : ১৯৮৬ সালে এরশাদ বিরোধী আন্দোলনে সক্রিয় অংশগ্রহণ। ১৫ নভেম্বর গ্রেফতার ও শারীরিক ভাবে নির্যাতিত হন।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : দীর্ঘস্থায়ী সহবাস করার উপায়

106 জন পড়েছেন
শেয়ার করুন