arrest গ্রেপ্তার 1

কচুয়ায় মাসুদ হত্যাকাণ্ড : প্রধান আসামী শাকিব গ্রেফতার

ওমর ফারুক সাইম :
কচুয়ায় যুবক মাসুদ মোল্লা (১৮) হত্যাকান্ডে জড়িত থাকার সন্দেহে এজহার নামীয় প্রধান আসামী শাওনের বন্ধু শাকিব হোসেন (২১) নামের এক যুবককে গ্রেফতার করেছে কচুয়া থানা পুলিশ।

আজ ১০ অক্টোবর (রবিবার)  সকাল দশটায় কচুয়া থানার এসআই আরিফ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের শাসনপাড়া গ্রামের আবুল কালাম পাটওয়ারীর ছেলে শাকিব হোসেনকে গ্রেফতার করে।

উল্লেখ্য, শাসনপাড়া গ্রামের মোল্লা বাড়ির মাসুদ মোল্লা পাশ^বর্তী বাড়ির নবীর হোসেনের ছেলে শাওনকে (২৫) এক মাসের জন্য ১ হাজার টাকা ধার দেয়। মাস পেরিয়ে গেলেও পাওনা টাকা ফেরত না দেওয়ায় গত ২ অক্টোবর এ নিয়ে দু’জনের মধ্যে বাকবিতন্ডা ও মারধরের ঘটনা ঘটে।

পরদিন ৩ অক্টোবর সকালে শাওন মাসুদ মোল্লাকে তার পাওনা বুঝিয়ে দেওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নেয়। ওই দিন বিকালে স্থানীয়রা মাসুদের লাশ ভাসমান অবস্থায় শাসনপাড়া গ্রামের রেনু পাটওয়ারীর পুকুরে দেখতে পায়।

এ ঘটনায় মাসুদ মোল্লার পিতা রুহুল আমিন বাদী হয়ে শাওনকে প্রধান আসামী করে ৪ অক্টোবর কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ০২ (১০) ২১। গত শনিবার যুবক মাসুদ মোল্লা হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন চাঁদপুর রিপোর্টকে জানান, যুবক মাসুদ মোল্লার হত্যাকারী এজহার নামীয় আসামী শাওনের ঘনিষ্ঠ বন্ধু শাকিব হোসেনকে জিজ্ঞাসাবাদ শেষে সন্দেহভাজন আসামী হিসেবে কোর্টে সোপর্দ করার মধ্য দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

আরো পড়ুন : মলদ্বার দিয়ে রক্ত পড়ার হোমিও চিকিৎসা

 22 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন