চান্দিনায় মেয়েকে গলা কেটে হত্যার পর বাবাকেও হত্যার চেষ্ট

কুমিল্লার চান্দিনায় মেয়েকে গলা কেটে হত্যার পর বাবাকেও হত্যার চেষ্টা

টি. আর দিদার, চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি :

কুমিল্লার চান্দিনায় মাদ্রাসাছাত্রী ছালমা আক্তারকে (১৪) গলা কেটে ও কুপিয়ে হত্যার তিন দিন পর তার বাবা সোলাইমানকে (৪০) একইভাবে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৫ অক্টোবর) ভোরে উপজেলার গল্লাই ইউনিয়নের বসন্তপুর গ্রামের নিজ বাড়ি থেকে বের হলে তাকে গলা কেটে হত্যাচেষ্টা করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে শুক্রবার (১ অক্টোবর) রাতে ছালমা আক্তারকে ঘর থেকে তুলে নিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় অজ্ঞাত ১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন সোলাইমান। তবে ওই মামলায় এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

আরো পড়ুন : শ্বেতির সাদা দাগ দূর করার সহজ কিছু উপায়

সোলাইমানের ছেলে ইউসুফ জানান, সন্ত্রাসীরা ভোরে বাবাকে গলা কেটে হত্যার চেষ্টা করার সময় আমরা টের পেয়ে যাই। এতে করে তারা পালিয়ে যায়। পরে বাবাকে দ্রুত উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি।

তিনি আরও বলেন, আমার বোন হত্যার আসামিদের এখনো গ্রেপ্তার করছে না পুলিশ, তারা শুধু তদন্ত করে যাচ্ছে। আমাদের জীবনের কোনো নিরাপত্তা নেই।

আরো পড়ুন : জেনে নিন যৌন রোগের লক্ষণ ও প্রতিকার

স্থানীয় সূত্রে জানা গেছে, বসস্তপুর গ্রামের ভূঁইয়াপাড়ার গরু ব্যবসায়ী সোলেমান ব্যাপারী ও তার ভাতিজাদের সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ ও মামলা চলছে। শনিবার সকালে একই বাড়ির জান্নাত নামের এক মেয়ে সোলেমান ব্যাপারীর ঘরের দরজা ও পেছনের টিন খোলা দেখে ঘরে ঢুকেন। ওই ঘরে কাউকে দেখতে না পেয়ে সোলেমান ব্যাপারীকে ফোন করেন। তিনি বাড়িতে এসে মেয়েকে দেখতে না পেয়ে চারদিকে খোঁজাখুঁজি শুরু করেন। পরবর্তীতে বাড়ি থেকে ৫০০ গজ দূরে একটি পুকুরে মেয়ের ভাসমান মরদেহ দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান জানান, আহতকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে আশঙ্কা মুক্ত রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসক। এর আগে তার মেয়েকে হত্যার ঘটনায় ১০ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। আসামীরা সকলে পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি।

 23 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন