chandpurreport 33

কুমিল্লায় চোখে মরিচ গুঁড়া ছিটিয়ে ছিনতাই

নিউজ ডেস্ক :

কুমিল্লা থেকে ঢাকা যাওয়ার পথে ছিনতাইকারীর কবলে পড়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী ইমতিয়াজ আহমেদ সুমন। এ সময় ছিনতাইকারীরা তাকে মারধর করে।

শুক্রবার (৮ অক্টোবর) দুয়ার বাজার বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে। তার সঙ্গে থাকা ১০ হাজার টাকা ও মোবাইল হাতিয়ে নেয়। ছিনতাই শেষে সুমনের চোখে মরিচ গুঁড়া মেখে মহাসড়কের পাশে ফেলে যায় ছিনতাইকারীরা।

শনিবার (৯ অক্টোবর) রাতে ইমতিয়াজ আহমেদ সুমনের বন্ধুরা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ ঘটনার আদ্যোপান্ত লিখে একটি স্ট্যাটাস দেন এবং ঘটনার বিচার দাবি করেন।

এই বিষয়ে ভুক্তভোগী শিক্ষার্থী সুমন জানান, শুক্রবার রাত ৯টার দিকে হঠাৎ জরুরি কাজে ঢাকায় যাওয়ার জন্য পদুয়ার বাজার বিশ্বরোডে যান। সেখানে বাস না পেয়ে একটা হায়েস গাড়ি আসলে জরুরি প্রয়োজন থাকায় তিনি উঠে যান। কিছু পথ যাওয়ার পরই তারা তাকে নানাভাবে শারীরিক নির্যাতন শুরু করে। অবশেষে তারা তার চোখে মরিচের গুঁড়ো দিয়ে মোবাইল ও তার কাছে থাকা টাকা নিয়ে তাকে গাড়ি থেকে ফেলে দেয়।

তিনি আরও জানান, ছিনতাইকারীরা তাকে গাড়ি থেকে ফেলে দেওয়ার বেশ কিছুক্ষণ পর স্বাভাবিক অবস্থায় ফিরে আসেন তিনি। তারপর তিনি পাশের একটা দোকানের সাহায্য নিয়ে মেসে ফিরে আসেন।

এ বিষয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন ভূইয়া বলেন, এ ব্যাপরে আমরা এখনো লিখিত বা মৌখিক কোনো অভিযোগ পাইনি। পেলে অবশ্যই খতিয়ে দেখা হবে।

এ বিষয়ে জানতে ময়নামতি হাইওয়ে থানায় যোগাযোগ করা হলে সেখান থেকে স্থানীয় সদর দক্ষিণ থানায় যোগাযোগ করতে বলা হয়। পরবর্তীতে সদর দক্ষিণ থানায় যোগাযোগ করা হলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, ভুক্তভোগী লিখিত অভিযোগ দিলে আমরা আইনানুগ ব্যবস্থা নেব।

উল্লেখ্য, আগেও বিভিন্ন সময়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ অনেকেই ছিনতাইয়ের কবলে পড়েন। গত বছর পদুয়ার বাজারে বিশ্ববিদ্যালয়ে আইসিটি বিভাগের সাকিউল ইসলাম নামের এক শিক্ষার্থী ছিনতাইকারীদের কবলে পরে মোবাইল মানিব্যাগ হারান। পরবর্তীতে পুলিশের সহযোগিতায় তা ফিরে পান।

 

আরো পড়ুন : অ্যালার্জি দূর করবে ৫টি খাবার

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

আরো পড়ুন : মলদ্বার দিয়ে রক্ত পড়ার হোমিও চিকিৎসা

 18 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন