chandpurreport 149

কুমিল্লায় সেই হনুমানের গদা উদ্ধার করেছে পুলিশ, মামলা সিআইডিতে

কুমিল্লা প্রতিনিধি : ২৫ অক্টোবর ২০২১
রোববার রাত সাড়ে ১১টায় কুমিল্লা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহাম্মদ এর নেতৃত্বে কুমিল্লা জেলা পুলিশ, জেলা গোয়েন্দা পুলিশ ও সিআইডি পুলিশের একটি যৌথ দল আদালত থেকে গোয়েন্দা পুলিশের ৭ দিনের রিমান্ডে থাকা আসামী ইকবাল হোসেনকে নিয়ে কুমিল্লার নানুয়ার দিঘীর পাড়ে পূজা মন্ডবে হনুমানের গদা উদ্ধারে বের হয়।

আসামী ইকবাল হোসেনের দেখানো মতে দারোগাবাড়ী মাজারের দক্ষিণ পাশে প্রয়াত সাংবাদিক গিয়াস কামাল চৌধুরীর “চৌধুরী ভিলা” বাসার সামনে একটি ঝোপ থেকে গদাটি উদ্ধার করেছে সিআইডি পুলিশের উদ্ধার দলটি।

সিসিটিভি ফুটেজে দেখা যায় ইকবাল হোসেন গদাটি নিয়ে নানুয়াদিঘী পশ্চিম পাড় দিয়ে হেটে দারোগাবাড়ী মাজারের সড়কে ঢুকে পড়ে। এর এক ঘন্টা আগে দারোগাবাড়ী মসজিদ থেকে একটি কোরআন শরীফ নিয়ে বের হতে দেখা যায় অন্য একটি ফুটেজে।

বৃহস্পতিবার রাতে ইকবালকে কক্সবাজারের সুগন্ধা পয়েন্ট থেকে গ্রেফতার করে কক্সবাজার জেলা পুলিশ শুক্রবার ভোরে কুমিল্লা জেলা পুলিশের হাতে হস্তান্তর করে। কুমিল্লা জেলা পুলিশ শুক্রবার আসামী ইকবাল হোসেনকে ব্যাপক জিঞ্জাসাবাদ পবিত্র কোরআন অবমাননার সাথে তার সংশ্লিষ্টতার বিষয়ে নিশ্চিত হয়।

পরে শনিবার তাকে কুমিল্লা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করে পুলিশ ১০দিনের রিমান্ড আবেদন করে। বিচারক কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিথিলা জাহান নিপা ৭দিনের রিমান্ড মঞ্জুর করে।

রোববার রাতে কুমিল্লা জেলা পুলিশ, জেলা গোয়েন্দা পুলিশ ও সিআইডি পুলিশের একটি যৌথ দল তাকে নিয়ে গদাটি উদ্ধারে বের হয়ে গদা উদ্ধার করে ডিবি কার্যালয়ে ফিরে আসে। রবিবার সন্ধায় বাংলাদেশ পুলিশ হেড কোয়াটারের এআইজি ( ক্রাইম-ইষ্ট) মোঃ জালাল উদ্দিন আহাম্মেদ চৌধুরী স্বাক্ষরিত একটি চিঠিতে মামলাটি ডিবি পুলিশ থেকে সিআইডি পুলিশের নিকট হস্তান্তরের আদেশ দেওয়া হয়।

আরো পড়ুন : অ্যালার্জি দূর করবে ৫টি খাবার

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

আরো পড়ুন : মলদ্বার দিয়ে রক্ত পড়ার হোমিও চিকিৎসা

156 জন পড়েছেন
শেয়ার করুন