হোসেন

গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হতে চায় এমরান হোসেন ভূঁইয়া

আনিছুর রহমান সুজন :
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১-এ ফরিদগঞ্জ উপজেলার ১০ নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও ইউনিয়ন আ’লীগের নেতা এমরান হোসেন ভূঁইয়া ।

ইউপি নির্বাচনকে সামনে রেখে বিশিষ্ট ব্যবসায়ী,সমাজসেবক ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও আ’লীগ পরিবারের সন্তান ১০ নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন ইতিমধ্যে ইউনিয়ন ব্যাপী প্রচার প্রচরাণা ও জোর চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নবাসীর কল্যাণে কি কি কাজ করবেন তারও নানান প্রতিশ্রুতি তুলে ধরছেন জন সাধারনের কাছে।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১০নং গোবিন্দপুর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে আওয়ামীলীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ এমরান হোসেন ভূঁইয়া জানান,
শুধু মাত্র ছাত্র জীবন থেকে আ’লীগের ভালোবাসার কারনে এখনো সকল কিছু বিষর্যন দিয়ে সাথে রয়েছি। তৎকালীন সময়ে হামলার শিকার হয়ে বহু নির্যাতিত হয়েছি। দলকে ভালবেসে এবং নেতাকর্মীদের পাশে রয়েছি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করলে আমার বিশ্বাস আমি নৌকা প্রথীকে মনোনয়ন পাবো ইনশাআল্লাহ।

তিনি আরো জানান, দেশের অন্যতম উপজেলায় রূপ দিয়েছেন বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা । আমি তাঁর ক্ষুদ্র একজন কর্মী হিসেবে আমার ইউনিয়নকে ঢেলে সাজাতে সকলের সহযোগিতা চাই। তিনি বলেন, রাজনীতি করতে গিয়ে জীবনে কিছুই চাইনি। তাই আমি আমার জীবনের লালিত স্বপ্ন বাস্তবায়নে একটা স্বপ্নময় সুন্দর ইউনিয়ন গঠন করতে দলীয় নেতাকর্মী ও সাধারন মানুষের সহযোগিতা চাই। বিশেষ করে ইউপি নির্বাচিত হলে প্রতিটি গ্রাম হবে শহর প্রকল্পে আমরাই ভূমিকা রাখবো। ইউনিয়নে যে ধরনের সমস্যা হয়, সেই সকল

সিন্ডিকেট ভেঙ্গে দিয়ে গ্রাম্য শালিসের নামে ঘুষ ও চাঁদাবাজি বন্ধ করা,মাদক,বাল্য বিয়ে,ইভটেজিং,যৌন হয়রানি,সামাজিক অপরাধ পুরোপুরি বন্ধ করা হবে। এছাড়া নাগরিক সুবিদা প্রধানের চেয়ারম্যান সনদ,জম্ম সনদ,মৃত সনদ ও অন্যন্য সনদ থেকে কোনো ভোগান্তি থাকবে না। পাশাপাশি সরকারি ও বেসরকারি উন্নয়ন কাজে দলীয় নেতাকর্মী ও সুশিল সমাজের লোকদের মাধ্যামে সম্বনয় করা হবে।

স্থানীয় আ’লীগের নেতারা বলেন, ক্লিন ইমেজের রাজনৈতিককর্মী মোঃ এমরান হোসেন ভূঁইয়া র্দীঘদিন ক্ষমতাশীন দলের বিভিন্ন পদে থেকেও টিআর কাবিকা,দেনদরবার করে অবৈধ সুবিদা আদায়, কাউকে মিথ্যা হামলা মামলা দিয়ে হয়রানি করেন না এবং ভবিষ্যতে করবেন না। ফলে পুরো ১০নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন ব্যাপী ও তূনমূল ও খোজখবর রাখায় ব্যাপব সুনাম রয়েছে। এমরান হোসেন ভূঁইয়া আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে তিনি ১০নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের নেতাকর্মী ও সাধারন মানুষের সাথে বিভিন্ন ভাবে প্রচার-প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন এবং অন্য প্রার্থীদের চেয়ে প্রচার-প্রচারায় এগিয়ে রয়েছেন এমরান হোসেন ভূঁইয়া।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে নিজের দীর্ঘদিনের রাজনৈতিক অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সন্ত্রাস ও দূনীতিমূক্ত ডিজিটাল ইউনিয়ন গঠনে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

রাজনৈতিক পরিচিতি :  সফল যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক, ১নং সদস্য গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন আ’লীগ, আহ্বায়ক কমিটির সদস্য ফরিদগঞ্জ উপজেলা যুবলীগ,
সাবেক সদস্য উপজেলা ছাত্র লীগ ফরিদগঞ্জ, সাবেক ১নং সদস্য গোবিন্দপুর ইউনিয়ন ছাত্র লীগ, সাবেক সদস্য শেখ বোরহান উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র লীগ, সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি রামপুর বাজার মজিদিয়া উচ্চ বিদ্যালয় ছাত্র লীগ।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

 21 সর্বমোট পড়েছেন,  2 আজ পড়েছেন

শেয়ার করুন