chandpurreport 20

চাঁদপুরে বিপুল পরিমাণ জাল ও ইলিশ জব্দ, আটক ২১

নিজস্ব প্রতিবেদক : ৯ অক্টোবর, ২০২১ ১৩:৪০
চাঁদপুরে নিষেধাজ্ঞা অমান্য করে নদীতে মাছ ধরার দায়ে ২৫ জেলেকে আটক করেছে নৌ পুলিশ। শুক্রবার মধ্যরাত থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত পদ্মা-মেঘনা নদীর বিভিন্ন স্থানে এই অভিযান চালানো হয়।

এ সময় ৫৫ লাখ মিটার কারেন্ট জাল, ৪টি মাছ ধরার নৌকা ও দুই মণ ইলিশ জব্দ করা হয়েছে।

আটক জেলেরা হলেন- মো. ওসমান গনি, মো. সুজন, মো. ফাহিম, মো. কালু মিয়া, আ. কুদ্দুস আলী, মো. ইসমাইল, মো. ইউসুফ প্রধানিয়া, মো. মকবুল হোসেন প্রধানিয়া, মো. ফয়সাল প্রধানিয়া, মো. রাসেল প্রধানিয়া, মো. সাদ্দাম হোসেন, মো. এনামুল মোল্লা, মো. কুদ্দুস আলী সরদার, মো. আইমুর আলী, ইয়াকুব গাজী, মো. এমরান দর্জি, মো. রমেছ আলী, মো. গোলাম হোসেন, মো. ফারুক ও মো. সিদ্দিক আলী।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

চাঁদপুর নৌ থানার অফিসার ইনচার্জ মো. মুজাহিদুল ইসলাম বলেন, ‘শুক্রবার মধ্যরাত থেকে লগ্নিমারা, রাজরাজেশ্বর, আমিরাবাদ, লালপুরসহ বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। এ সময় মাছ ধরা অবস্থায় ৩টি নৌকা থেকে ২৫ জেলেকে আটক করা হয়। তাছাড়া পুলিশ দেখে পালিয়ে যাওয়া আরও একটি নৌকা জব্দ করা হয়। নৌকা ও নদীর বিভিন্ন স্থানে পেতে রাখা ৫৫ লাখ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়।

তিনি আরও জানান, ‘আটক জেলেদের বিরুদ্ধে নৌ পুলিশ বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। নিষেধাজ্ঞার সময়কালে কোনো অবস্থাতেই জেলেরা নদীতে নামতে না পারে সে ব্যাপারে পুলিশ তৎপর রয়েছে। আগামীতেও অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।’

 18 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন