বাবলু

জিয়াউদ্দিন বাবলুর মৃত্যুতে চাঁদপুর জেলা জাতীয় পার্টির শোক

প্রেস বিজ্ঞপ্তি “

সাবেক মন্ত্রী, ডাকসু’র সাবেক ভিপি ও জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন বাবলুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকশপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন চাঁদপুর জেলা জাতীয় পাটির সকল পর্যায়ের নেতৃবৃন্দের পক্ষে জেলা জাতীয় পাটির আহবায়ক ও জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব মোঃ এমরান হোসেন মিয়া।

এক শোক বার্তায় বলেন, জাতির অত্যান্ত দুঃসময়ে দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত অবস্থায় ছাত্র জনতাকে ঐক্যবদ্ধ নেতৃত্বের মধ্য দিয়ে দেশ কে এগিয়ে নেওয়ার অবদান রেখেছেন তিনি। তাঁর মৃত্যুতে দেশের একজন অভিজ্ঞ রাজনৈতিক ব্যক্তিত্ব ও নেতার শূন্যতা পুরন হবার নয়। মহান আল্লাহর তাঁকে বেহেশতবাসী করুন আমীন। শোকাবহ পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

আগামীকাল মিলাদ ও দোয়া

জাতীয় পাটির মহাসচিব ও সাবেক মন্ত্রী মরহুম জিয়া উদ্দিন বাবলুর আত্মার মাগফেরাত কামনায় চাঁদপুর জেলা জাতীয় পাটির উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।

আগামীকাল ৪ অক্টোবর সোমবার বাদ আছর চাঁদপুর শহরের চেয়ারম্যান ঘাটস্হ পালকি কমিউনিটি সেন্টারে উক্ত মিলাদ ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে জেলা জাতীয় পাটি অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন জেলা জাতীয় পাটির আহবায়ক ও জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব মোঃ এমরান হোসেন মিয়া।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

 62 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন