ওপর হামলার ঘটনায় ফেঁসে যাচ্ছে তারেক‍

টিউলিপের ওপর হামলার ঘটনায় ফেঁসে যাচ্ছে তারেক‍!

নিউজ ডেস্ক :
লন্ডনে নানা রকম অপকর্মে জড়াচ্ছেন তারেক রহমান। বিশেষ করে সাইবার অপরাধীদের দিয়ে বাংলাদেশ বিরোধী অপপ্রচার করছেন তিনি। ইতিমধ্যে জানা গেছে, তারেক রহমান লন্ডনে আরেকটি হাওয়া ভবন সিন্ডিকেট খুলেছেন, এবং সেই সিন্ডিকেটের মাধ্যমে বাংলাদেশ বিরোধী অপতৎপরতা চালানো হচ্ছে।

তাছাড়া, তারেকের সঙ্গে বিভিন্ন সন্ত্রাসী-জঙ্গিগোষ্ঠীর যোগসাজশের খবরও পাওয়া গেছে। মার্কিন যুক্তরাষ্ট্রের গোয়েন্দা সংস্থা এফবিআই’র প্রতিবেদনে জানা গেছে, তারেক রহমানের সঙ্গে আন্তর্জাতিক কয়েকটি সন্ত্রাসী গোষ্ঠীর যোগাযোগ রয়েছে। আর সেই প্রেক্ষিতে গতকাল বঙ্গবন্ধুর নাতনি এবং ব্রিটিশ এমপি টিউলিপ সিদ্দিকের উপর হামলার ঘটনায় তারেক রহমান ফেঁসে যাচ্ছেন।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

একাধিক দায়িত্বশীল সূত্র বলছে, বাংলাদেশের রাজনীতিতে আধিপত্য বিস্তার এবং ভয় দেখানোর জন্যই টিউলিপের ওপর হামলা করা হয়েছে। এই হামলার পেছনে তারেকের একটি সন্ত্রাসী দল জড়িত ছিল, এমন তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এদিকে এমন সন্ত্রাসী হামলার ঘটনায় যুক্তরাজ্য সরকার কঠোর অবস্থান গ্রহণ করেছে। ইতোমধ্যে টিউলিপ সিদ্দিকের সাথে হাউজ অব কমন্সের নেতৃবৃন্দ এবং কয়েকটি নিরাপত্তা সংস্থার কর্মকর্তারা কথা বলেছেন। এ ঘটনায় আইনের কঠোর প্রয়োগ নিশ্চিত করা হবে বলেও আশ্বস্ত করেছেন তারা।

ইতোমধ্যে টিউলিপ সিদ্দিক বলেছেন, এ ধরণের ভয়-ভীতি দেখিয়ে কোনো লাভ হবে না।

উল্লেখ্য, এর আগেও টিউলিপ সিদ্দিকের বিরুদ্ধে বিভিন্ন ধরণের অপতৎপরতা চালানো হয় তারেক রহমান এবং লন্ডনে অবস্থানরাত যুদ্ধাপরাধীদের সন্তানদের মদেদ।

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

এর আগে বিবিসির চ্যানেল ফোর এর একজন রিপোর্টারকে ভাড়া করেছিল তারেক রহমান এবং তাকে টিউলিপ সিদ্দিকের বিরুদ্ধে লেলিয়ে দেওয়া হয়েছিল। সেই রিপোর্টার একাধিক বার টিউলিপ সিদ্দিকের বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছিল। প্রত্যেকটি নির্বাচনেই টিউলিপ সিদ্দিকের বিরুদ্ধে নানা রকম অপতৎপরতায় লিপ্ত ছিলেন তারেক রহমান।

তবে একজন এমপির ওপর হামলার ঘটনায় তারেক রহমান আর পার পাবেন না বলে অনেকেই বলছেন। এ ঘটনায় তারেক রহমানের বিরুদ্ধে ব্রিটিশ সরকার কী ব্যবস্থা নেয়, সেটি এখন দেখার বিষয়। বাংলাইনসাইডার।

টিউলিপের ওপর হামলার ঘটনায় ফেঁসে যাচ্ছে তারেক‍!

 

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

আরো পড়ুন : মলদ্বার দিয়ে রক্ত পড়ার হোমিও চিকিৎসা

 34 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন