ইউনিয়নে আওয়ামীলীগ

তরপুরচন্ডী ইউনিয়নে আওয়ামীলীগের একক চেয়ারম্যান প্রার্থী ইমাম হাসান রাসেল গাজী

স্টাফ করেসপন্ডেন্ট :
চাঁদপুর সদর উপজেলার ৭নং তরপুরচন্ডী ইউনিয়নে আওয়ামী লীগের একক চেয়ারম্যান প্রার্থী হিসেবে তৃণমূল থেকে বর্তমান চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজীর নাম প্রস্তাব করা হয়েছে।

৬ অক্টোবর মঙ্গলবার সকালে অনুষ্ঠিত ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় তৃণমূলের নেতারা সর্বসম্মতিক্রমে ইমাম হাসান রাসেল গাজীর নাম একক ভাবে প্রস্তাব করেন।

বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবদুল লতিফ বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠিত বর্ধিত সভার শুরুতেই উন্মুক্ত ভাবে ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থীদের নাম প্রস্তাব করার আহ্বান করা হয়। এসময়ে ইউনিয়ন থেকে আওয়ামীলীগের একক চেয়ারম্যান প্রার্থী হিসাবে ইমাম হাসান রাসেল গাজীর নাম প্রস্তাব ও সমর্থন করেন তৃণমূলের নেতারা।

বর্ধিত সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শহীদুল্লাহ মাস্টার, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবীর সুমন, সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুস সামাদ টুনু, সহ-প্রচার সম্পাদক মনির হোসেন গাজী প্রমূখ।

তৃণমূল বর্ধিত সভায় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?

 60 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন