chandpurreport 73

চাঁদপুর পৌর মেয়রের সাথে চবির শিক্ষার্থীদের সৌজন্য সাক্ষাৎ

নিউজ ডেস্ক :

​​​​​​​​​​​​​​​​​​​​​​​​​​​​​​চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি পরিক্ষায় চাঁদপুর জেলা থেকে আগত ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতামূলক কার্যক্রম নিয়ে চাঁদপুর পৌরসভার মেয়র এ্যাড. মোঃ জিল্লুর রহমান জুয়েল এর সাথে গতকাল সৌজন্য সাক্ষাৎ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া চাঁদপুরের শিক্ষার্থীদের নিয়ে গড়ে ওঠা স্বেচ্ছাসেবী সংগঠন চাঁদপুর জেলা স্টুডেন্টস’ অ্যাসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সভাপতি ফারুকুল ইসলাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল হাসান সহ চাঁদপুরে অবস্থানরত অন্যান্য সদস্যরা।

আসন্ন ২৭শে অক্টোবর থেকে শুরু হতে যাওয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরিক্ষায় চাঁদপুরের ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের জন্য পরীক্ষাকালীন সময়ে নিরাপদ আবাসন ব্যবস্থা ও ভর্তি প্রক্রিয়ায় সহযোগিতা করতে সংগঠনের সদস্যদের সহযোগিতামূলক কার্যক্রম বাস্তবায়নের পরামর্শ দেন সংগঠনটি পৃষ্ঠপোষক চাঁদপুর পৌরসভার মেয়র এ্যাড. মোঃ জিল্লুর রহমান জুয়েল।

এছাড়াও সংগঠনটির সার্বিক কার্যক্রমের খোঁজ খবর নেওয়ার পাশাপাশি আদর্শ নাগরিক হিসেবে গড়ে উঠার ও বিশ্ববিদ্যালয়ের একাডেমিক পড়াশোনা প্রতি বিশেষভাবে মনোনিবেশিত থাকার জন্য শিক্ষার্থীদেরকে উপদেশ প্রদান করেন। চবির শিক্ষার্থীদের যেকোনো প্রয়োজনে সর্বাত্মক সহযোগিতা করার অভিব্যক্তিও প্রকাশ করেন ।

চাঁদপুর জেলা স্টুডেন্টস’ এ্যাসোসিয়েশনের সভাপতি ফারুকুল ইসলাম বলেন, আমাদের সংগঠনের অন্যতম পৃষ্ঠপোষক এ্যাডভোকেট মোঃ জিল্লুর রহমান জুয়েল ভাইয়ের সাথে সংগঠনের সার্বিক অবস্থা নিয়ে আমরা আলোচনা করেছি, বিশেষ করে আসন্ন চবির ভর্তি পরীক্ষা নিয়ে তিনি আমাদেরকে বিভিন্ন দিকনির্দেশনামূলক পরামর্শ দিয়েছেন।

চবিতে পড়ুয়া শিক্ষার্থীদের অভিভাবক হিসেবে যেকোনো প্রয়োজনে তিনি আমাদের পাশে সবসময়ের মতই আছেন। এছাড়াও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রতি উনার বিশেষ ভালোবাসার কথাও ব্যক্ত করেছেন।

তিনি আরও বলেন, “চাঁদপুরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে আমাদের ব্যানার পোস্টার দেয়া থাকবে সেখানে ভর্তিচ্ছুক পরীক্ষার্থীরা আমাদের বিভিন্ন নাম্বারে যোগাযোগ করার সুযোগ পাবে”
চাঁদপুর জেলা থেকে পাহাড়ি শহর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে যারা ভর্তি পরীক্ষা দিতে যাবেন তাদেরকে সবধরনের সহযোগিতা করতে আমরা প্রস্তুত রয়েছি।চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরিক্ষা প্রস্তুতিমূলক বিষয় নিয়ে প্রতিদিন সংগঠনটির ফেসবুক পেইজ (Chandpur Zilla Students’ Association – Chittagong University) থেকে ভর্তি পরীক্ষায় সহায়তামূলক গুরুত্বপূর্ণ পোস্ট ও ভিডিও আপলোড করা হয়।

চাঁদপুরের ভর্তি পরিক্ষার্থী ও এইচ.এস.সি. শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরিক্ষার পদ্ধতি ও বিষয়ভিত্তিক গুরুত্বপূর্ণ তথ্যাবলি সংগঠনটির ফেসবুক পেইজ থেকে সহজেই জানতে পারবে। যেকোনো বিষয়ে বিস্তারিত আরো জানতে চাইলে ফেসবুক পেইজটিতে মেসেজ দিলে যথাসময়ে সেই বিষয়গুলোর উত্তর দেয়া হবে।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : দীর্ঘস্থায়ী সহবাস করার উপায়

206 জন পড়েছেন
শেয়ার করুন