chandpurreport 65

ফরিদগঞ্জের গুপ্টি পূর্ব ও পশ্চিম ইউনিয়ন আ’লীগের তৃণমূল বর্ধিত সভা অনুষ্ঠিত

ফরিদগঞ্জ প্রতিনিধি:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৫নং গুপ্টি পুর্ব এবং ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমুলের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

১৪ অক্টোবর (বৃহস্পতিবার) সকালে উপজেলার ৫নং গুপ্টি পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমূল বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সকালে গল্লাক নোয়াব আলী উচ্চ বিদ্যালয়ের হলরুমে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান সভাপতিত্বে ও মিজান ভদ্রের পরিচালনায় দলীয় প্রার্থীর তথ্য সংগ্রহকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড.জাহিদুল ইসলাম রোমান, ভাইস চেয়ারম্যান জিএস তসলিম, উপজেলা মুক্তিযোদ্ধা কমাÐার সহিদ উল্যা তপদার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন স্বপন, আরিফুর রহমান আজাদ, প্রচার সম্পাদক সুলতান আহমেদ রিপন, চাঁদপুর জেলা পরিষদের সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, উপজেলা যুবলীগের নেতা কামরুজ্জামান সবুজ, উপজেলা আ’লীগের সদস্য শাহআলম শেখ, আবু তালেব সর্দার, ইকবাল হোসেন মিঠু, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাউসারুল আলম কামরুলসহ উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতাকর্মী প্রস্তাব ও সমর্থনে ৫নং গুপ্টি পুর্ব ইউনিয়ন আ,লীগের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থীরা হলেন, ইউনিয়ন আ’লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, বর্তমান চেয়ারম্যান আব্দুল গনি বাবুল পাটওয়ারী, মিজান ভদ্র, আনোয়ার হোসেন খোকন আখন্দ, ঢাকাস্থ প্রাক্তন ছাত্রলীগ ফোরাম সাধারণ সম্পাদক বেজির আহম্মেদ সুমন, উপজেলা আ’লীগের সদস্য মোহামা¥দ আলী মজুমদার, ইউনিয়ন আ’লীগের সহসভাপতি আমির হোসেন মাস্টার ও আওয়ামীলীগ নেতা ফরিদ আহম্মেদ বেপারী।

এদিকে একই দিন বিকালে খাজুরিয়া বাজারস্থ ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে ইউনিয়ন আ’লীগের সভাপতি ইলিয়াস বেগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিবুর রহমানের পরিচালনায় উল্লেখিত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতাকর্মী প্রস্তাব ও সমর্থনে ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়ন আ,লীগের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থীরা হলেন, ইউনিয়ন আ’লীগের সভাপতি ইলিয়াস বেগ, আ্যড. মাহাবুব রহমান, আওয়ামীলীগ নেতা বুলবুল আহম্মেদ, আ’লীগ নেতা জাকির হোসেন মিজি, ইউনিয়ন আ’লীগের যুগ্ম সম্পাদক আবুল কাশেম আজাদ ও ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মাসুদ আমিন।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?

60 জন পড়েছেন
শেয়ার করুন