chandpurreport 91

ফরিদগঞ্জে আ’লীগের বর্ধিত সভার প্যান্ডেল ভাংচুর, সভা স্থগিত

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের তৃনমূলের বর্ধিত সভাকে সামনে রেখে নির্মিত প্যান্ডেল কে বা কারা রাতে ভেঙ্গে ফেলেছে। উদ্ধুব্ধু পরিস্থিতিতে উপজেলা আওয়ামীলীগ বর্ধিত সভা স্থগিত করেছে।

জানা গেছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রোববার (১৭ অক্টোবর) চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমুলের বর্ধিত সভা অনুষ্ঠিত হওয়ার কথাছিল। এই সভা উপলক্ষে হাসা আলআমিন মাদ্রাসার পাশের একটি মাঠে প্যান্ডেল  করে ইউনিয়ন আওয়ামীলীগ। রোববার সকালে ইউনিয়ন আওয়ামীলীগ ও মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীর লোকজন এসে প্যান্ডেলটি ভেঙ্গে ফেলেছে দেখতে পায়।

মনোনয়ন প্রত্যাশী হুমায়ুন কবির পাটওয়ারী প্যান্ডেল ভাঙ্গার বিষয়টিকে দুঃখজনক অ্যাখা দিয়ে দলীয় কর্তৃপক্ষকে এ ব্যাপারে তদন্ত করার দাবী জানান।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূঁইয়া বলেন, আমরা শনিবার সন্ধ্যার মধ্যেই প্যান্ডেল তৈরি করে বাড়ি চলে যাই। সকালে এসে দেখি প্যান্ডেলটি ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়েছে। রাতে কে বা কারা এই ঘটনা ঘটায়। এই কারণে তৃণমুলের বর্ধিত সভা স্থগিত করা হয়েছে।

এব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার বলেন, দেশের বিভিন্ন স্থানে পরিকল্পিত ভাবে সাম্প্রদায়িক সন্ত্রাস সৃষ্টির চেষ্টা চলছে। ফরিদগঞ্জে আওয়ামীলীগের কঠোর অবস্থানের কারণে তা না পারায় রাতের আঁধারে ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভার প্যান্ডেল ভাঙ্গা হয়েছে। এরা কারা তা চিহ্নিত করা জরুরী।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : দীর্ঘস্থায়ী সহবাস করার উপায়

92 জন পড়েছেন
শেয়ার করুন